বাণিজ্যিকভাবে যাত্রা শুরু করল উইজার্ডস অ্যাড নেটওয়ার্কস

Looks like you've blocked notifications!

ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছে দেশ। তারই আদলে লোকাল অ্যাড নেটওয়ার্ক কোম্পানি উইজার্ডস নিয়ে এলো ডিজিটাল বিজ্ঞাপন প্ল্যাটফর্ম। এই প্ল্যাটফর্ম শুধু বাংলাদেশি প্রকাশক ও ব্র্যান্ডগুলোর জন্য। এরই সঙ্গে সঠিক ক্রেতা ও সম্ভাব্য ভোক্তা খুঁজে বের করার জন্য বিজ্ঞাপনদাতারা স্থানীয় ভোক্তা ডাটার সুবিধা পাচ্ছে এই কোম্পানির মাধ্যমে। 

শনিবার রাজধানীর অভিজাত লা মেরিডিয়ান হোটেলে ‘ডিজিটাল মার্কেটিং সামিট ২০১৭’ সম্মেলনে উইজার্ডসের আনুষ্ঠানিক উদ্বোধন হয়, যদিও কোম্পানিটি দীর্ঘ এক বছর ধরে বেটা ভারসনে তাদের সব যাবতীয় কার্যক্রম চালিয়ে যাচ্ছিল।

অনলাইনভিত্তিক সব বিজ্ঞাপন, ভিডিও অ্যাড, নেটিভ অ্যাড, ডিজিটাল মিডিয়া প্ল্যানিং এবং বিক্রয় স্কিম নিয়ে সব ধরনের সমস্যার সমাধান মিলবে উইজার্ডসে।

উইজার্ডস অ্যাড নেটওয়ার্কের সাহায্যে সব দেশীয় ব্র্যান্ড, ই-কমার্স সাইট ও বহুজাতিক কোম্পানি অনলাইনভিত্তিক বিজ্ঞাপন চালাতে পারবে যা তাদের ব্যবসায়ের পরিচিতি বৃদ্ধি, মার্কেট শেয়ার বৃদ্ধির সঙ্গে সঙ্গে পণ্য ও সেবার বিক্রয় বৃদ্ধিতে সাহায্য করবে।

দেশীয় প্রকাশক, অনলাইন নিউজ পোর্টাল ও ওয়েবসাইটগুলো সহজেই অ্যাড বিক্রয়ের পাশাপাশি ক্রস সেলসের সুবিধা পাচ্ছেন যা তাদের রাজস্ব আয় বৃদ্ধি করতে সাহায্য করছে, আর এ সবকিছুই সম্ভব হচ্ছে উইজার্ডস অ্যাড নেটওয়ার্ক ব্যবহারের মাধ্যমে।

একদল সম্ভাবনীয় তরুণ উদ্যোক্তার মাধ্যমে উইজার্ডস অ্যাড নেটওয়ার্ক কোম্পানিটি খুবই সাফল্যর সঙ্গে পরিচালিত হচ্ছে, যাদের কাজ করার অভিজ্ঞতা রয়েছে দেশের গণ্ডি পেরিয়ে দেশের বাইরের বিভিন্ন স্বনামধন্য কোম্পানিগুলোর সঙ্গে।