প্লেস্টেশন ৪ : একটা কিনলে তিনটা ফ্রি!

Looks like you've blocked notifications!
সনির প্লেস্টেশন ৪ গেমিং কনসোল। ছবি : গেমস্পট

গত বছরে প্রযুক্তির বাজারে দারুণ সময় গেছে সনির প্লেস্টেশন ৪-এর। প্রতিদ্বন্দ্বী এক্সবক্সকে পেছনে ফেলে বছরসেরা গেমিং গেজেট হয়েছিল প্লেস্টেশন ৪, সাথে রেকর্ড পরিমাণ ইউনিট বিক্রি! বিক্রিবাট্টা এখনো বেশ ভালোই চলছে সনির এই গেমিং গেজেটটির। যাদের এখনো হস্তগত হয়নি একটি পিএস ফোর কনসোল, তাদের জন্য দারুণ খবর। একটি প্লেস্টেশন গেমিং কনসোল কিনলে সাথে তিনটি এক্সক্লুসিভ প্লেস্টেশন গেম পাবেন ক্রেতারা, একদম ফ্রিতে! এই লোভনীয় অফারটির বন্দোবস্ত করেছে অ্যামাজন, এমনই খবর গেমিং-বিষয়ক ওয়েবসাইট গেমস্পটের।

অ্যামাজনের এই অফারের আওতায় একটি প্লেস্টেশন চার কনসোল কিনলে সাথে তিনটি এক্সক্লুসিভ প্লেস্টেশন গেম বিনামূল্যে পাবেন ক্রেতারা। কনসোলের দাম পড়বে ৪০০ মার্কিন ডলার। যে গেমগুলো পাওয়া যাবে সেগুলো হচ্ছে- ‘দ্য লাস্ট অব ইউএস রিমাস্টার্ড’, ‘কিলজোন শ্যাডো ফল’ এবং ‘ইনফেমাস : সেকেন্ড সন’। 

গেমিং-ভক্তদের জন্য প্লেস্টেশন কিনে ফেলার বেশ ভালো সময় এখন। কিছুদিন আগেই সনি এর বিশেষ ‘স্প্রিং ফিভার’ ইভেন্টের ঘোষণা দিয়েছে। আগামীকাল অর্থাৎ মার্চের ৩ তারিখ থেকে হ্রাসকৃত বিশেষ মূল্যে প্লেস্টেশনের গেম কিনতে পারবেন ভক্তরা। কেবল প্লেস্টেশনের নয়, ইউবিসফটের গেমও এই অফারের আওতায় বিশেষ মূল্যে কিনতে পারবেন ভক্তরা। যেমন ২৫ মার্কিন ডলারে ‘ওয়াচ ডগস’, ৪২ মার্কিন ডলারে ‘দ্য ক্রু’র মতো কিছু গেম পাবেন ক্রেতারা।

তবে প্লেস্টেশনের এই চমৎকার অফার বাংলাদেশের গেম-ভক্তরা সরাসরি পাবেন না। অ্যামাজনের আওতায় তো আর বাংলাদেশ নেই! তবে নিজস্ব ব্যবস্থাপনা বা কার্গো সার্ভিসের মাধ্যমে চাইলে এই অফারে প্লেস্টেশন কেনাও কিন্তু খুব একটা কঠিন নয়। কাজেই সুযোগ বুঝে সিদ্ধান্ত নিতে পারেন।