ফেসবুকে প্রোফাইল পিকচার পাল্টানোর জোয়ার

Looks like you've blocked notifications!
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সমর্থনে প্রোফাইল পিকচারে নতুন গেম ফেস ব্যানার তৈরি করা হয়েছে। ছবি : ফেসবুক

আজ দেশের মাটিতে ভারতের বিরুদ্ধে এশিয়া কাপের ফাইনালে নামছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। টিকেটের জন্য এখনো চলছে তোড়জোড়। গতকাল থেকে মারামারি হয়েছে কয়েক দফা।

সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও ক্রিকেটারদের সমর্থন জোগাতে প্রস্তুত সমর্থকরা। তাই তো সেকেন্ডের মধ্যে পাল্টে যাচ্ছে বাংলাদেশের ক্রিকেটভক্তদের ফেসবুক প্রোফাইল পিকচার।

নতুন প্রোফাইল পিকচারের গেম ফেস ব্যানারে শোভা পাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) লোগো আর লাল অক্ষরে বাংলায় লেখা ‘বাংলাদেশ’। এই প্রোফাইল পিকচারের মানে, আমি বাংলাদেশ ক্রিকেট দলকে সমর্থন করি।

বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থনে নতুন এই গেম ফেস ব্যানারটি চালু করেছে ‘বাংলাদেশ ক্রিকেট : দ্য টাইগার্স’ (https://www.facebook.com/bcbtigercricket/) নামের একটি ফেসবুক পেজ। এই পেজে গিয়ে প্রোফাইল পিকচার পরিবর্তনের সুযোগ পাবেন ব্যবহারকারীরা।

এই পেজের প্রোফাইল পিকচারের নিচেই রয়েছে প্রোফাইল পিকচার পরিবর্তনের সুযোগ। যেখানে লেখা রয়েছে ‘চেঞ্জ ইউর প্রোফাইল পিকচার টু শো সাপোর্ট ফর বাংলাদেশ ক্রিকেট : দ্য টাইগার্স’। এর পাশেই একটি বক্সে লেখা রয়েছে ‘ট্রাই ইট’। এই অপশনে ক্লিক করলে আপনার প্রোফাইল পিকচারটিতেও যোগ হয়ে যাবে বাংলাদেশের সমর্থনে তৈরি গেম ফেস ব্যানারটি।

এখনো যাঁরা টাইগারদের সমর্থনে প্রোফাইল পিকচার পরিবর্তন করেননি, তাঁরা দ্রুত কাজটি সেরে ফেলুন।