ইউসি ব্রাউজারে ক্রিকেট গেম খেলার সুবিধা

Looks like you've blocked notifications!

ক্রিকেট মৌসুম উপলক্ষে জনপ্রিয় ওয়েব ব্রাউজার, ইউসি ব্রাউজার তাদের ক্রিকেট থিমভিত্তিক ওয়েব গেমের প্রথম সিরিজ চালু করেছে।

গত ৭ মার্চ গেমটি আনুষ্ঠানিকভাবে চালু করার পর প্রায় ১৫ লাখ বাংলাদশি এই গেম খেলেছেন যা দেশে মোবাইল গেমের ক্ষেত্রে একটি নতুন ধারার প্রবর্তন করল।

ওয়েবভিত্তিক এই গেমগুলো এইচটিএমএল ৫ প্রযুক্তিনির্ভর যা কি না খুব সহজেই ইউসি ব্রাউজার দিয়ে খেলা যায়।

বাংলাদেশে এই গেইমের জনপ্রিয়তা সম্পর্কে আলীবাবা মোবাইল বিজনেস গ্রুপের জেনারেল ম্যানেজার কেনি ইয়ে বলেন, ‘বাংলাদেশে ক্রিকেট অত্যন্ত জনপ্রিয় আর ক্রিকেটপ্রেমীরা বিভিন্নভাবে তাদের দলকে উৎসাহ দিয়ে থাকে। এই ক্রিকেট মৌসুমে সর্বাধুনিক প্রযুক্তির এইচটিএমএল ৫ ভিত্তিক গেমের মাধ্যমে ইউসি ব্রাউজার তার ব্যবহারকারীদের বাংলাদেশ দলকে সমর্থন করার সুযোগ করে দিয়েছে যেখানে গেজিং গেইমে অংশ নিয়ে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ রয়েছে।’

বাংলাদেশি ব্যবহারকারীদের জন্য ইউসি ব্রাউজার এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করতে চাচ্ছিল যেখানে সবাই একসাথে বাংলাদেশ ক্রিকেট দলকে অনুপ্রেরণা জোগাতে পারে। এই গেমের মাধ্যমে এখন শুধু ১১ জনই নয়, পুরো দেশ খেলছে একসাথে। গেইমটি খেলতে ক্লিক করুন এই লিংকে

ওয়েব গেমগুলো ছাড়াও ইউসি ব্রাউজার ক্রিকেট ফ্যানদের জন্য ‘ইউসি ক্রিকেট’-এর সুবিধা প্রদান করছে। ইউসি ক্রিকেট ইউসি ব্রাউজারের একটি ইন-অ্যাপ ক্রিকেট বিষয়ক ইউজেট যা  ক্রিকেটের লাইভ স্কোর, কমেন্ট্রি, খবর, ভিডিও এবং লাইভ টুইট সেবা প্রদান করে।