সিম্ফনির স্মার্টফোন কিনে মোটরসাইকেল জিতলেন দুজন

Looks like you've blocked notifications!
ঢাকায় এডিসন গ্রুপের প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বিজেতাদের মধ্যে এই পুরস্কার তুলে দেওয়া হয়। ছবি : এডিসন গ্রুপ

সিম্ফনির ‘বোম্বাস্টিক অফার’-এ মোটরসাইকেল জিতেছেন চট্টগ্রামের সোহেল এবং ঢাকার মিথুন। রোববার ঢাকায় এডিসন গ্রুপের প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বিজেতাদের মধ্যে এই পুরস্কার তুলে দেওয়া হয়। এডিসন গ্রুপের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।

খুব শিগিগরই অন্যান্য পুরস্কার বিজয়ী ক্রেতাদের মাঝে তুলে দেওয়া হবে। বিজয়ী দুজনের হাতে পুরস্কার তুলে দেন এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ, জ্যেষ্ঠ পরিচালক রেজোয়ানুল হক, ডিরেক্টর মার্কেটিং আশরাফুল হক, হেড অব করপোরেট অ্যাফেয়ার্স মেজর আবদুল মালেক মিয়াজী, পিএসসি (অবসরপ্রাপ্ত) এবং ন্যাশনাল সেলস ম্যানেজার এম এ হানিফ। 

গত ৮ মার্চ থেকে শুরু হওয়ার সিম্ফনির ‘বোম্বাস্টিক অফার’ এখনো চলছে।

অফার চলাকালে এইচ৬০, এইচ১২০, এইচ২৫০, জেড ফাইভ প্রো, জেড সিক্স, পি৬ (২ জিবি) ও পি৬ প্রো (২ জিবি) স্মার্টফোনগুলো কিনলেই ক্রেতারা পাবেন একটি স্ক্র্যাচকার্ড।

স্ক্র্যাচকার্ড ঘষলেই পাওয়া যাবে সর্বনিম্ন ২০০ টাকা (নিশ্চিত) থেকে শুরু করে সর্বোচ্চ ১০০ শতাংশ পর্যন্ত নগদ মূল্যছাড়। আরো থাকছে গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, এসি জিতে নেওয়ার সুযোগ।