জিবিজি সোনারগাঁর উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

Looks like you've blocked notifications!

গত রোববার, ১৪ আগস্ট ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হয়ে গেল গুগল বিজনেস গ্রুপ সোনারগাঁ এবং মার্কেটার্স মার্কেট-এর উদ্যোগে আয়োজিত প্রশিক্ষণ কর্মশালা ‘বিল্ডিং আ সাকসেসফুল ডিজিটাল প্রেজেন্স’।

কর্মশালার বক্তাদের মধ্যে ছিলেন বুমেরাং ডিজিটাল, আমরা নেটওয়ার্ক লিমিটেড, মাইন্ডশেয়ার, ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ও গুগল বিজনেস গ্রুপের প্রত্যায়িত প্রশিক্ষকরা। কর্মশালায় কীভাবে কার্যকর ভাইরাল ক্যাম্পেইন বানানো যায়, অনলাইনে শিক্ষা, ই-মেইল মার্কেটিং, ই-কমার্স উদ্যোগ, অনলাইন ব্যবসায় বিনিয়োগ ইত্যাদি বিষয়ের ওপর আলোচনা করা হয়।

প্রায় ১২০ জন অংশগ্রহণকারী কর্মশালায় অংশ নেন। আয়োজকরা মনে করেন, এ সেশনের মাধ্যমে বাংলাদেশের উদ্যোক্তারা গুগলের বিভিন্ন টুলস ও প্রযুক্তির ব্যবহার শিখতে পারবে এবং তা তাঁদের উন্নয়নে সরাসরি প্রভাব ফেলবে।

গুগল বিজনেস গ্রুপ সোনারগাঁ হলো কিছু প্রগতিশীল মানুষের সমন্বয়ে সৃষ্ট একটি কমিউনিটি, যাঁরা অনলাইনের সুযোগ-সুবিধাগুলো ছড়িয়ে দিতে চান স্থানীয় উদ্যোক্তা, ব্যবসায়ী এবং ছাত্রসমাজের মধ্যে। গুগলের উদ্যোগে সৃষ্ট জিবিজি সোনারগাঁ বিভিন্ন প্রশিক্ষণ ও কর্মশালা আয়োজনের মাধ্যমে এ দেশে তৈরি করতে চায় উদ্যোক্তা ও নেতৃত্বের মনোভাব।