উইমেন ইন ডিজিটালের সেমিনার

Looks like you've blocked notifications!

ডিজিটাল মার্কেটিং বিষয়ে একটি বিশেষ সেমিনারের আয়োজন করেছে উইমেন ইন ডিজিটাল। সিপিএআইটির সঙ্গে যৌথ উদ্যোগে ‘হাউ টু ডিজাইন ইওর ওউন গলফ কোর্স’ শিরোনামের এই সেমিনার গতকাল রোববার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

এতে যোগ দিয়েছেন বিভিন্ন পরিসরের নারী উদ্যোক্তারা। এতে তাঁরা নিজেদের কাজ এবং উদ্যোগের কথা জানান সাবলীল আলাপে। এই উদ্যোক্তাদের বিভিন্নভাবে সহায়তা দিয়েছে ‘উইমেন ইন ডিজিটাল’ সংস্থাটি।

সকাল ১০টায় উইমেন ইন ডিজিটাল সংস্থাটির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী আছিয়া খালেদা নীলা সেমিনারটির উদ্বোধন করেন। প্রথম সেশনে বিভিন্ন পরিসরের নারী উদ্যোক্তাদের পণ্য প্রদর্শনীর পাশাপাশি ডিজিটাল মার্কেটিংয়ে আলোকপাত করা হয়। দ্বিতীয় সেশনে মূল বক্তার সঙ্গে বক্তব্য রাখেন আমন্ত্রিত অতিথিরা।

এ পর্যায়ে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের এসএমই এবং স্পেশাল প্রোগ্রাম ডিপার্টমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার ওয়াহিদা নাসরীন, আলিবাবা গ্রুপের প্রোডাক্ট অপারেশনস ম্যানেজার মেহেদী রেজা, এনটিভি অনলাইনের প্রধান খন্দকার ফকরউদ্দীন আহমেদ, গুটিপার প্রতিষ্ঠাতা তাসলিমা মিজি, উইমেন ইন ডিজিটালের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী আছিয়া খালেদা নীলা, লেভারেজিং আইসিটি ফর গ্রোথ-এমপ্লয়মেন্ট অ্যান্ড গভর্নেন্সের কম্পোনেন্ট টিম লিডার সামি আহমেদ, সিপিএআইটির হামিদুর রহমানসহ অনেকে।