এবার বিজেপিতে নাম লেখালেন অভিনেত্রী শ্রাবন্তী

Looks like you've blocked notifications!
পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি : সংগৃহীত

আর কদিন বাদেই ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে বিধানসভা নির্বাচন। ভোটের আগে রাজ্যে দলবদলের রাজনীতি এখন তুঙ্গে। একদল ছেড়ে অন্য দলে যাচ্ছেন রাজনীতিবিদরা; পিছিয়ে থাকছেন না অভিনেতা-অভিনেত্রীরাও। এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিলেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি এদিন বিজেপির পশ্চিমবঙ্গ রাজ্যের সভাপতি দিলীপ ঘোষ এবং বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র হাত ধরে বিজেপিতে যোগ দেন।

সম্প্রতি পশ্চিমবাংলার সিনেজগতে হিড়িক উঠেছে বিজেপিতে যোগদানের। পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেসে অনেক টালিউড অভিনেতা-অভিনেত্রী নাম লেখালেও বিজেপির পাল্লাই ভারী থাকছে। কয়েকদিন আগেই বিজেপিতে যোগ দেন অভিনেতা রুদ্রনীল, হিরণ চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, পায়েল সরকার, পাপিয়া অধিকারী প্রমুখ। এবার সেই তালিকায় নয়া সংযোজন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বিজেপিতে যোগ দিয়েই শ্রাবন্তী বলেন, ‘নতুন যাত্রা শুরু করলাম। বিজেপিতে যোগ দিতে পেরে আমি আনন্দিত। জীবনে চলার অনেক ক্ষেত্রেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনুসরণ করি। রাজ্য ও দেশের জন্য কাজ করতে চাই।’

এদিকে আগামী ৭ মার্চ কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই সভায় শ্রাবন্তীসহ একঝাঁক টালিউড তারকা উপস্থিত থাকতে চলেছেন বলে সূত্রের খবর। তবে সোমবার পশ্চিমবঙ্গের রাজ্য রাজনীতিতে জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে সামনে এনে ভোটের বাজারে বিজেপি বড়সড় চমক দিলো বলে মনে করছেন রাজনৈতিক মহল।

একসময় পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেসের ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী। তৃণমূলের প্রধান মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে একমঞ্চেও তাঁকে একাধিকবার দেখা গিয়েছে। কিন্ত হঠাৎ করে তাঁর বিজেপিতে যোগদান রীতিমতো পশ্চিমবঙ্গের রাজনীতিতে চমক সৃষ্টি করেছে।

এদিকে শ্রাবন্তীর বিজেপিতে যোগদানই যে শেষ নয়, সেকথা স্পষ্ট করে দিয়ে পশ্চিমবঙ্গ রাজ্যের বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘আগামী দিনে টালিউডের আরও অনেক অভিনেতা-অভিনেত্রীই বিজেপিতে যোগ দেবেন।’