ক্যানসারের কাছে হার অভিনেত্রী-সংগীতশিল্পী দিব্যার

Looks like you've blocked notifications!
অভিনেত্রী ও সংগীতশিল্পী দিব্যা চৌকসি আর নেই। ছবি : সংগৃহীত

ভারতের বিনোদন অঙ্গনে আবারও এলো মৃত্যুসংবাদ। ক্যানসারের কাছে হার মানলেন অভিনেত্রী ও সংগীতশিল্পী দিব্যা চৌকসি। তাঁর তুতো ভাই অমিশ ভার্মা ভক্তদের কাছে দুঃখজনক সংবাদটি প্রকাশ্যে এনে জানিয়েছেন, তিনি আর নেই। মৃত্যুর আগে দিব্যা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বার্তা দেন, যেটি পড়ে বোঝা যায় জীবনযুদ্ধে বড় মাপের যোদ্ধা ছিলেন তিনি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, দিব্যার মৃত্যুসংবাদ ফেসবুকে জানান তাঁর তুতো ভাই অমিশ ভার্মা। তিনি লিখেছেন, ‘আমি খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমার তুতো বোন দিব্যা চৌকসি খুব অল্প বয়সে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি লন্ডন থেকে অভিনয়ে কোর্স করেছেন এবং বেশ কয়েকটি চলচ্চিত্র, সিরিয়ালে অভিনয় করেছেন। কণ্ঠশিল্পী হিসেবেও তিনি খ্যাতি পেয়েছিলেন। আজ তিনি আমাদের ছেড়ে চলে গেছেন। আমি তাঁর আত্মার শান্তি কামনা করি।’ ইন্ডিয়া ডটকমের বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে।

দিব্যা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছিলেন, ‘আমি যা জানাতে চাইছি, শব্দগুলো তার জন্য যথেষ্ট নয়। পলাতক শব্দের আধিক্য বোমার মতো হয়ে আছে কয়েক মাস ধরে, তাই এখন আমি আপনাদের তা বলব। আমি মৃত্যুশয্যায়। তবে আমি শক্তিশালী। কষ্টবিহীন আরেকটি জীবন হোক সেখানে। দয়া করে কোনো প্রশ্ন নয়। শুধু স্রষ্টা জানেন, আপনারা আমার কাছে কী ছিলেন। বিদায়।’

দিব্যা ২০১১ সালে মিস ইউনিভার্স ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। এমটিভির ‘মেকিং দ্য কাট টু’ ও ‘ট্রু লাইফ’ ছবিতে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছিল। দিব্যা সাহিল আনন্দের বিপরীতে ‘হায় আপনা দিল তো আওড়া’ ছবিতেও অভিনয় করেন। তিনি ‘পটিয়ালে দি কুইন’ শিরোনামে একটি একক অ্যালবাম প্রকাশ করেন।