ক্যানসারে মারা গেলেন প্রতিশ্রুতিশীল অভিনেতা মোহিত

Looks like you've blocked notifications!
ক্যানসারে মারা গেলেন মোহিত বাঘেল। ছবি : সংগৃহীত

২০২০ সাল বলিউডের জন্য নিঃসন্দেহে শোকের। বেশ কয়েকজন উজ্জ্বল তারকাকে এই বছরেই হারিয়েছে বলিউড। এবার এলো আরো একটি মৃত্যুর খবর। তরুণ, প্রতিভাবান টেলিভিশন ও ফিল্ম অভিনেতা মোহিত বাঘেল ক্যানসারে আক্রান্ত হয়ে আজ শনিবার (২৩ মে) মারা গেছেন। ২৬ বছর বয়সী এই অভিনেতা বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘রেডি’ ছবিতে অমর চৌধুরী জুনিয়র চরিত্রে অভিনয় করে ব্যাপক পরিচিতি পান।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, মোহিতের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন লেখক ও পরিচালক রাজ শানদিল্যা। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক পোস্টের মাধ্যমে তিনি এই মর্মস্পর্শী খবর জানান।

‘মোহিত, আমার ভাই এত জলদি চলে যেতে হবে? আমি তোকে বলেছিলাম, দ্যাখ তোর জন্য পুরো শিল্প থমকে আছে। তাড়াতাড়ি ঠিক হয়ে যা, এরপর সব কাজ শুরু করব। তুই খুব ভালো অভিনয় করিস। এর পরের ছবিতে তোর অপেক্ষায় থাকব... তোকে আসতেই হবে। ওম শান্তি রাম,’ লেখেন রাজ।

মোহিত ভারতের উত্তর প্রদেশের মথুরায় ১৯৯৩ সালে জন্মগ্রহণ করেন। অভিনয়ের প্রতি ভালোবাসা থেকেই তিনি মুম্বাইয়ে গিয়ে শিশুশিল্পী হিসেবে কাজ শুরু করেন। পরে কমেডি শো ‘ছোটে মিয়া’-তে অভিনয়ের মাধ্যমে তিনি শোবিজে ক্যারিয়ার শুরু করেন।

বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও পরিণীতির সঙ্গে ‘জাবারিয়া জোড়ি’-তেও কাজ করেন তিনি। মোহিতের মৃত্যুতে শোক জানিয়েছেন পরিণীতি। ‘আমার সঙ্গে কাজ করা দারুণ মানুষগুলোর মধ্যে একজন। সুখী, ইতিবাচক ও অনুপ্রেরণাদায়ক সব সময়। ভালোবাসি মোহিত,’ লেখেন তিনি।