গোসল করতে গিয়ে নারী দেখলেন বাথটাবে ৮ ফুট লম্বা সাপ

Looks like you've blocked notifications!

প্রতিদিনের মতোই বাথরুমে গোসল সারতে গিয়ে ভয়ে হৃৎপিণ্ড হাতে চলে আসার মতো অবস্থা হলো যুক্তরাজ্যের এক নারীর। তিনি দেখেন, তাঁর গোসলখানায় আরামে শুয়ে আছে ইয়া লম্বা এক সাপ। লম্বায় সরীসৃপটি প্রায় আট ফুট দীর্ঘ। আর সাপটি রয়েছে ঠিক বাথটাবের গা ঘেঁষে।

ওই নারীর তখন ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা। গোসল মাথায় উঠল তাঁর।

খবর পেয়ে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে এসে যা দেখল, তাতে চক্ষু চড়কগাছ তাদেরও। কেননা বাথরুমে যে সাপটি শুয়ে আছে, সেটি বিশ্বের অন্যতম বৃহত্তম সাপ, নাম তার বোয়া কনস্ট্রিক্টর। সেই সাপটির ছবি নিজেদের ফেসবুক পেজে পোস্ট করেছে মারসেইসাইড পুলিশ। নিজেদের শিকারকে বেশ তারিয়ে তারিয়ে উপভোগের মাধ্যমে গিলে নিতে পছন্দ করে এই বিশেষ প্রজাতির সাপ। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ খবর জানিয়েছে।

যুক্তরাজ্যের বার্কেনহেড শহরে নিজের বাড়ির বাথরুমে ওই ভয়ংকর দর্শন সাপ আবিষ্কার করেন এক নারী। কিন্তু ওই বিশালাকায় সাপটি যে কোথা থেকে আর কীভাবে ওই বাড়ির বাথরুমে গিয়ে ঢুকে পড়ল, তা অনুমান করতে পারেননি কেউই। বাথরুমের মধ্যে বাথটাবের গা ঘেঁষে চুপচাপ শুয়ে ছিল সেটি।

পুলিশের দেওয়া সাপের ছবির ওই পোস্টটি দেখে ভয়ে কেঁপে উঠেছেন নেটিজেনরা। মন্তব্যের ঘরে এক ব্যক্তি লিখেছেন, ‘যদি এ রকম একটা সাপ কখনো আমার বাথরুমে থাকে, তবে আমি গলা ছেড়ে কাঁদব।’ ‘রাতে ঠিক এই সাপটা নিয়ে দুঃস্বপ্ন দেখব আমি’, বলেন আরেকজন।

সাপটিকে শেষ পর্যন্ত অনেক কসরত করে এক পুলিশ কনস্টেবল পাকড়াও করেন।

ওই পুলিশ কনস্টেবল ঠাণ্ডা মাথায় ওই সাপটির কাছে যান। সেটি তখন বাথটাব ও লাগোয়া পানির কলের কাছে এঁকেবেঁকে শুয়ে আছে। নিজের স্নায়ু ঠিক রেখে সাপটিকে ধরে অন্য একটি বড় পাত্রে ঢুকিয়ে দেন তিনি।

ওই বোয়া কনস্ট্রিক্টর প্রজাতির সাপটিকে বর্তমানে স্থানীয় একটি প্রাণী উদ্ধার সংস্থার হেফাজতে দেওয়া হয়েছে, সেখানেই সাপটির দেখভাল চলছে।