‘তিনি আমাকে ২০ থেকে ৩০ বারের বেশি ধর্ষণ করেছেন’

Looks like you've blocked notifications!
ধর্ষক জেফরি ইপস্টেইনের সাবেক বান্ধবী ঘিসলাইনে ম্যাক্সওয়েল। ছবি : সংগৃহীত

ধর্ষক জেফরি ইপস্টেইনের সাবেক বান্ধবী ঘিসলাইনে ম্যাক্সওয়েল গত বৃহস্পতিবার আটক হয়েছেন। শিশুদের ধর্ষণ ও যৌন নিপীড়নের সহায়তার পাশাপাশি নিজেও অংশ নেওয়ার অভিযোগ উঠেছে ওই নারীর বিরুদ্ধে।

নাম প্রকাশ না করার শর্তে এক নারী অভিযোগ করেছেন, ১৪ বছর বয়সের পর থেকে ম্যাক্সওয়েলের সহায়তায় তাঁকে বহুবার ধর্ষণ করা হয়েছে।

ওই নারী আরো দাবি করেন, ম্যাক্সওয়েল আমাকে ধর্ষণ করতেন। আমি বলতে পারি, তিনি আমাকে ২০ থেকে ৩০ বারের বেশি ধর্ষণ করেছেন। সেই ডাইনি হলেন জেফরি ইপস্টেইনের মতো। ওই নারী (ঘিসলাইনে) একজন ধর্ষক।

ভুক্তভোগী ওই নারী এও মনে করেন, তিনি মুখ খোলার পরে অন্যরাও ঘিসলাইনের বিরুদ্ধে নিজেদের ভোগান্তির কথা তুলে ধরবে।

এ ব্যাপারে তিনি বলেন, আমি মনে করি, ঘিসলাইনে ম্যাক্সওয়েল যে অবস্থানে আছেন, সেখান থেকে সরে এসে তার কৃতকর্মের শাস্তি হওয়া দরকার। আর সারাজীবন তিনি নিজের কর্মফল ভোগ করবেন।

ওই নারী আরো বলেন, ১৪ বছর বয়স থেকে ১৬ বছর পর্যন্ত আমি তাঁর নির্যাতনের শিকার হয়েছি। ঘিসলাইনের প্রেমিক জেফরির ধর্ষণে আমি গর্ভবতী হয়ে যাই। আর সে কারণে তাদের কাছ থেকে কিছুটা মুক্তি মেলে। অবশ্য আমি গর্ভবতী হওয়ার জেরে আমার পরিবার চরম ভোগান্তিতে পড়েছিল।

গর্ভপাতের পর ঘিসলাইনের দলের লোকজন সংঘবদ্ধ ধর্ষণ করেছিল উল্লেখ করে ওই নারী বলেন, আমাকে বিবস্ত্র করে বাড়িতে নামিয়ে দিয়ে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়েছিল। যেন পুলিশের কাছে কিছু না বলি, সে জন্য তারা এমন করেছিল।

‘আমি ওই সময়ই প্রতিজ্ঞা করি, জীবনে কখনো সুযোগ পেলেই এই অত্যাচারের ব্যাপারে মুখ খুলব,’ বলেন ওই নারী। সূত্র : ফক্স নিউজ