পরকীয়ার সন্দেহে অভিনেত্রী খুন, স্বামী গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
প্রতীকী ছবি।

পরকীয়ার সন্দেহে খুন হয়েছেন ভারতের এক অভিনেত্রী। ভারতের উত্তরাখন্ডের নৈনিতাল থেকে ওই উঠতি টেলিভিশন অভিনেত্রীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ২৯ বছর বয়সী ওই অভিনেত্রীকে শ্বাসরোধে খুন করার পর তাঁর গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। এ ঘটনায় জড়িত অভিনেত্রীর স্বামী। তিনিই বন্ধুর সহযোগিতায় খুন করেন অভিনেত্রী স্ত্রীকে। এরই মধ্যে ওই দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভারতীয় দৈনিক সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে জানা যায়, বলিউডে কাজ করার স্বপ্ন দেখতেন ওই অভিনেত্রী। সেই উদ্দেশ্যে পাকাপাকিভাবে মুম্বাইতে স্থানান্তর হওয়ার ইচ্ছের কথা জানিয়েছিলেন স্বামীকে। আর এতেই বাধে বিপত্তি। স্বামীর সন্দেহ হয় যে স্ত্রী পরকীয়ায় লিপ্ত। আর এই সন্দেহের বশবর্তী হয়েই স্ত্রীকে খুনের পরিকল্পনা করেন তিনি। পরিকল্পনামাফিক স্ত্রীকে নৈনিতাল বন্ধুর সহযোগিতায় খুন করেন স্বামী।

নিহত ওই অভিনেত্রীর নাম অনিতা সিং। ছোটপর্দার ওই অভিনেত্রীর স্বামীর নাম রবিন্দর পাল সিং। খুনের ঘটনায় রবিন্দরকে সহায়তা করা বন্ধুর নাম কুলদীপ। 

নৈনিতাল জেলা পুলিশের প্রধান সুনীল কুমার মীনা জানান, জেলা সদর দপ্তর থেকে ৩০ কিলোমিটার দূরে নৈনিতালের কালাধুঙ্গি থেকে অনিতা সিংয়ের দেহ উদ্ধার হয়েছে। এরপরই অভিনেত্রীর স্বামী রবিন্দর পাল সিং ও তাঁর বন্ধু কুলদীপকে এই খুনের মামলায় গ্রেপ্তার করা হয়েছে।