পশ্চিমবঙ্গে করোনায় তৃণমূল প্রার্থীর মৃত্যু

Looks like you've blocked notifications!
ভারতের পশ্চিমবঙ্গে করোনায় তৃণমূল প্রার্থী কাজল সিনহার মৃত্যু হয়েছে। ছবি : সংগৃহীত

ভারতের পশ্চিমবঙ্গে করোনায় আরও এক তৃণমূল প্রার্থীর মৃত্যু হয়েছে। এবার করোনার থাবায় প্রাণ গেল পশ্চিমভঙ্গের উত্তর ২৪ পরগণা জেলার খড়দহ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কাজল সিনহার।

আজ রোববার সকালে কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

জানা যায়, খড়দহে ষষ্ঠ দফা ভোটের আগের দিন সকালে করোনা আক্রান্ত হন তিনি। তারপর তাঁকে ভর্তি করা হয় বেলেঘাটা আইডি হাসপাতালে। টানা চারদিন করোনার সঙ্গে লড়াইয়ের পর এদিন সকালে মৃত্যুর কাছে হেরে যান তিনি। এবারই প্রথম তৃণমূল কংগ্রেসের হয়ে খড়দহ বিধানসভা থেকে প্রার্থী হয়েছিলেন এলাকার দাপুটে এই তৃণমূল নেতা।

কাজল সিনহার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো (প্রধান) মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা টুইট বার্তায় শোক প্রকাশ করে লেখেন, ‘খুব, খুব দুঃখজনক ঘটনা। আমি স্তম্ভিত। খড়দহে আমাদের প্রার্থী কাজল সিনহা প্রয়াত হলেন করোনায়। উনি নিজের জীবনকে মানুষের সেবায় নিয়োজিত করেছিলেন। দলের হয়ে মানুষের কাছে নিরন্তর প্রচার করে গিয়েছেন তিনি। আমরা তাঁর অভাব বোধ করব। তাঁর পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।’

কাজল সিনহার পরিবার সূত্রে জানা গেছে, বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন কাজল সিনহা। গত বুধবার তাঁর করোনা পরীক্ষার পর জানা যায়, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। এরপরেই তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই এদিন সকালে মারা যান তিনি।