পাকিস্তানে বরযাত্রীবাহী বাস দুর্ঘটনায় নিহত ১৫

Looks like you've blocked notifications!
পাকিস্তানের চকওয়ালের কালার কাহার এলাকা ভয়াবহ বাস দুর্ঘটনায় অন্তত ১৫ জন নিহত এবং ৬০ জনের বেশি আহত হয়েছেন। ছবি : নিউজ ইন্টারন্যাশনাল

পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনায় অন্তত ১৫ জন নিহত এবং ৬০ জনের বেশি আহত হয়েছেন। বরযাত্রীবাহী বাসটি ইসলামাবাদ থেকে লাহোর যাচ্ছিল। যাত্রাপথে চকওয়ালের কালার কাহার এলাকার কাছে ব্রেকফেল হলে দুর্ঘটনার কবলে পড়ে সেটি। সোমবার (২০ ফেব্রুয়ারি) পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ এসব তথ্য জানিয়েছে।

খবরে বলা হয়েছে, ব্রেকফেল হওয়ায় চালক নিয়ন্ত্রণ হারালে যাত্রীবাহী বাসটি বিপরীত দিক থেকে আসা তিনটি গাড়িকে ধাক্কা দেয়।

চকওয়ালের জেলাপ্রশাসক কুরাত-উল-আইন জানিয়েছেন, দুর্ঘটনায় নারী ও শিশুসহ ৬৪ জন আহত হয়েছেন। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় হতাহতের জন্য গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ। আহতদের সর্বোত্তম চিকিৎসা দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন তিনি।

পাকিস্তানে এক মাসেরও কম সময়ে এটি এই ধরনের তৃতীয় সড়ক দুর্ঘটনা।

গত ২৯ জানুয়ারি লাসবেলা জেলার বেলা এলাকায় একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে এবং আগুনে পুড়ে অন্তত ৪১ জন নিহত হন।

এর আগে, জানুয়ারির মাসের শুরুর দিকে একই ধরনের আরেকটি দুর্ঘটনায় পাঁচ মাস বয়সি এক শিশু নিহত এবং ১৬ যাত্রী আহত হন। মুজাফফরাবাদগামী বাসটি মানসেরার বাত্রাসি এলাকায় খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।