ফ্রান্সে উড়োজাহাজ দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৫

Looks like you've blocked notifications!
ফ্রান্সের আলপসে পর্যটকবাহী একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে একই পরিবারের চার জনসহ মোট পাঁচ পর্যটক নিহত হয়েছেন। প্রতীকী ছবি

ফ্রান্সে আল্পস পর্বতমালা এলাকায় পর্যটকবাহী একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে একই পরিবারের চার জনসহ মোট পাঁচ পর্যটক নিহত হয়েছেন। ফরাসি বার্তা সংস্থা এএফপি’র বরাতে এক প্রতিবেদনে জানিয়েছে এনডিটিভি।

খবরে বলা হয়, গতকাল শনিবার বিকেলে দক্ষিণ-পূর্ব ফ্রান্সের গ্রেনোবলের কাছে ভারসাউড এয়ারফিল্ড থেকে উড্ডয়নের কিছুক্ষণ পরে এ দুর্ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পুড়ে যাওয়া উড়োজাহাজটির ধ্বংসাবশেষ থেকে চার জন প্রাপ্তবয়স্ক ও এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

ফরাসি উদ্ধারকারী সংস্থা জানিয়েছে, বিধ্বস্ত হওয়ার পর উড়োজাহাজটিতে আগুন ধরে যায়। আগুন নেভাতে ঘটনাস্থলে ৬০ জন দমকলকর্মী মোতায়েন করা হয়েছে। এ ছাড়া কীভাবে উড়োজাহাজটি দুর্ঘটনার কবলে পড়ল তা জানার গ্রেনোবল প্রসিকিউটরেরা তদন্ত শুরু করেছেন।

এদিকে, ডেইলি মেইল এক প্রতিবেদনে জানিয়েছে, মৃতদের মধ্যে একজন পাইলট রয়েছেন। বাকি চার জন একই পরিবারের বলে ধারণা করা হচ্ছে। তবে, তাদের পরিচয় সম্পর্কে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

পর্যটকবাহী ছোট উড়োজাহাজটি সমুদ্রপৃষ্ঠ থেকে প্রায় ৮৫০ মিটার ওপরে একটি গ্রামে বিধ্বস্ত হয়েছে বলে অস্ট্রেলিয়ার স্থানীয় গণমাধ্যম জানিয়েছে। দুর্ঘটনার সঠিক কারণ এখনও জানা যায়নি।