বকেয়া বেতন চাওয়ায় রাজস্থানে দোকানের কর্মীকে পুড়িয়ে হত্যা

Looks like you've blocked notifications!
খুন হওয়া দোকানকর্মী কমল কিশোর। ছবি : সংগৃহীত

দোকান মালিকের কাছে বকেয়া বেতন চাওয়ায় কর্মীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ ওই দোকানের ডিপফ্রিজার থেকে ওই কর্মীর দগ্ধ দেহ উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে।

দেশটির গণমাধ্যম জানায়, খুন হওয়া কর্মীর নাম কমল কিশোর (২৩)। কমলের বাড়ি রাজস্থানের আলওয়ারের কুমপুর গ্রামে।

ওই মদের দোকানে বিক্রয়কর্মী হিসেবে কাজ করতেন কমল। হঠাৎ করে‌ই নিখোঁজ হয়ে যান তিনি। পুলিশ তল্লাশি চালিয়ে দোকানের ফ্রিজ থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে।

কমল কিশোরের পরিবারের অভিযোগ, সুভাষ চন্দ্র ও রাকেশ যাদব দোকানটির মালিক। তাঁরা বেতন আটকে রেখেছিলেন। বকেয়া সেই টাকা দাবি করার জেরেই তাঁরা পরিকল্পিতভাবে কমলকে খুন করে ফ্রিজারে মৃতদেহ লুকিয়ে রেখেছিলেন।

পুলিশের কাছে লিখিত অভিযোগে কমলের পরিবারের সদস্যরা জানায়, শনিবার বিকেলে কমলের বাড়ি এসেছিলেন সুভাষ ও রাকেশ। কমলকে সঙ্গে নিয়ে তারা বেরিয়ে যান। ওই রাতে কমল আর বাড়ি ফিরেননি।

পরের দিন স্থানীয় কয়েকজন ওই দোকানের পেছনের দিকে আগুন জ্বলতে দেখে। তারপর স্থানীয়রা পুলিশকে খবর দেয়। আগুন নেভানোর পর কন্টেইনারের ভেতরে রাখা ডিপ ফ্রিজ থেকে নিখোঁজ কমলের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে একটি এফআইআর দায়ের করা হয়েছে। দুর্ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে ওই ব্যক্তি মারা গেছেন নাকি পুড়িয়ে মেরে মৃতদেহ ডিপ ফ্রিজে ঢুকিয়ে দেওয়া হয়েছিল, পুলিশ তা তদন্ত করে দেখছে।