বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য তাপস পালের

Looks like you've blocked notifications!

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা তাপস পালের শেষকৃত্য হবে আজ বিকেলে। গতকাল মঙ্গলবার রাতে তাঁর মরদেহ মুম্বাই থেকে কলকাতার নিজ বাড়িতে নেওয়া হয়। আজ সকাল ১১টায় বাড়ি থেকে তাপস পালের মরদেহ নিয়ে যাওয়া হয় রবীন্দ্রসদনে। সেখানে তাঁকে শ্রদ্ধাজ্ঞাপন করেন বিশিষ্ট ব্যক্তি ও তাঁর ভক্ত-অনুরাগীরা । বিকেলে কেওড়াতলা মহাশ্মশানে রাষ্ট্রীয় মর্যাদায় তুমুল জনপ্রিয় এই অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে।

ভারতীয় দৈনিক সংবাদ প্রতিদিনের প্রতিবেদন জানায়, গতকাল মঙ্গলবার ভোর ৩টা ১৫ মিনিট নাগাদ মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে মারা যান তাপস। কেওড়াতলা মহাশ্মশানে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

গত ১ ফেব্রুয়ারি, শনিবার মেয়ের কাছে যাওয়ার জন্য বিমানবন্দর পৌঁছেছিলেন শক্তিমান এই অভিনেতা। এ সময় আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয় মুম্বাইয়ের একটি হাসপাতালে। দুই সপ্তাহ ধরে হাসপাতালে ছিলেন তাপস পাল। কিন্তু তাঁর শারীরিক অবস্থার খুব একটা উন্নতি হয়নি।

মঙ্গলবার ভোরে দ্বিতীয়বার কার্ডিয়াক অ্যারেস্ট হয় তাঁর। ঘটনাস্থলেই মারা যান তাপস। তাঁর মৃত্যুসংবাদে শোকস্তব্ধ হয়ে পড়েছে গোটা টলিউড। সন্ধ্যা রায়, মাধবী মুখোপাধ্যায়, সৌমিত্র চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেন থেকে শুরু করে নতুন প্রজন্মের দেব, মিমি, নুসরাত জাহান, সোহম, পায়েল সবাই শোকপ্রকাশ করেছেন তাপসের মৃত্যুতে। বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতও স্মরণ করেন তাঁর ক্যারিয়ারের প্রথম অভিনেতা তাপস পালকে।