ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনায় আক্রান্ত, হাসপাতালে ভর্তি

Looks like you've blocked notifications!

করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। চিকিৎসকের পরামর্শে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, দিল্লির গুরগাঁওয়ের মেদান্তা হাসপাতালে ভর্তি করা হয়েছে অমিত শাহকে। দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সে (এইমস) থেকে সেখানে যাচ্ছে চিকিৎসক দল।

শরীরে করোনাভাইরাসের প্রাথমিক লক্ষণ থাকায় অমিত শাহের করোনা পরীক্ষা করা হয়। রিপোর্টে দেখা যায় তিনি করোনায় আক্রান্ত। টুইট করে সেকথা নিজেই জানিয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী। একইসঙ্গে সম্প্রতি যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের প্রত্যেককেই কোভিড-১৯ টেস্টের সঙ্গে সঙ্গে আইসোলেশনে যাওয়ারও অনুরোধ করেছেন।

টুইটে অমিত শাহ লিখেছেন, ‘করোনার প্রাথমিক লক্ষণ দেখা দেওয়ায় করোনা টেস্ট করিয়েছিলাম, যার রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে, কিন্তু চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হচ্ছি। আমার অনুরোধ, গত কয়েকদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা দয়া করে নিজেদের আইসোলেট করুন এবং টেস্ট করান। ’

গতকাল রোববার স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টা নাগাদ মেদান্তা হাসপাতালে ভর্তি করানো হয় অমিত শাহকে।  হাসপাতাল সূত্রে খবর, চিকিৎসক সুশীলা কাটারিয়ার অধীনে চিকিৎসাধীন তিনি।