রামমন্দির ট্রাস্টের প্রধান করোনায় আক্রান্ত

Looks like you've blocked notifications!

ভারতের উত্তর প্রদেশের অযোদ্ধায় নির্মাণাধীন রামমন্দির ট্রাস্টের প্রধান নৃত্য গোপাল দাস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত বুধবার মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে উপস্থিত ছিলেন রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্টের প্রধান।

আজ বৃহস্পতিবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, গত সপ্তাহে অযোদ্ধায় রামমন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মোদির সঙ্গে মঞ্চে যে পাঁচজন ভিআইপি উপস্থিত ছিলেন তাঁদের মধ্যে গোপাল দাসও ছিলেন। আজ বৃহস্পতিবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।

সেদিন রামমন্দিরের উদ্বোধনীতে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্টের নৃত্য গোপাল দাস, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, রাজ্যপাল আনন্দীবেন প্যাটেল, বিজেপির আদর্শিক পরামর্শক ও রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) প্রধান মোহন ভগবত।

গোপাল দাস বর্তমানে মথুরায় আছেন। মথুরার জেলা ম্যাজিস্ট্রেট সরভাগ্য রাম মিশ্র বলেন, ‘মহারাজ গোপাল দাসের কিছুটা জ্বর আছে বলে আমরা খবর পেয়েছি। আমরা একটি মেডিকেল টিম পাঠিয়েছি। তারা পরীক্ষা করে ওষুধ দেওয়া হয়েছে। তাঁর হালকা শ্বাসকষ্টও আছে। আমরা তাঁর অক্সিজেনের মাত্রাও পরীক্ষা করেছি। এতে গুরুতর কিছু ধরা পড়েনি। পরে করোনা পরীক্ষা করা হলে তাঁর রিপোর্ট পজিটিভ আসে।’