শতাধিক পাকিস্তানি পুরুষ আমাকে হেনস্তা করেছে : হারিম শাহ

Looks like you've blocked notifications!
পাকিস্তানি টিকটক তারকা হারিম শাহ। ছবি : সংগৃহীত

এবার লাঞ্ছনার শিকার হলেন পাকিস্তানের আলোচিত টিকটক তারকা হারিম শাহ। মধ্যপ্রাচ্যের দেশ দুবাইয়ে জনসমাগমপূর্ণ একটি স্থানে বেশ কয়েকজন ব্যক্তির দ্বারা হেনস্তা হতে হয় তাঁকে। সেখানে এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন তিনি। হারিমের অভিযোগ, তাঁকে হেনস্তা করেছেন পাকিস্তানেরই মানুষ।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, নিজের লাঞ্ছিত হওয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে শেয়ার করেছেন হারিম নিজেই। সেখানে দেখা যায়, কিছু লোক হারিমকে ঘিরে আছেন। বিব্রত হারিম সে সময় দ্রুতগতিতে সেখান থেকে বেরিয়ে যাচ্ছিলেন। তবে শেষরক্ষা হয়নি। ভিডিওতে দেখা যায়, একপর্যায়ে চেয়ারে বসে পড়ার পরও হারিমকে হেনস্তা করেন একাধিক ব্যক্তি।

ক্যাপশনে ঘটনার কিছুটা বর্ণনা দেন হারিম। তিনি লেখেন, ‘দুবাইয়ের ওয়াসিস মলের উদ্বোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলাম। শতাধিক পাকিস্তানি পুরুষ আমাকে হেনস্তা করেছে। ধাক্কা, এমনকি কেউ কেউ লাথিও দিয়েছে। এভাবেই কি আপনারা নারীকে মূল্যায়ন করেন?’

এর আগেও হারিমের একটি ভিডিও আলোচনায় এসেছিল। সেখানে দেখা যায়, ভিড়ের মধ্যে একজন ব্যক্তি তাঁকে বারবার অযাচিতভাবে স্পর্শ করছেন। হারিম অবশ্য একাধিকবার ওই ব্যক্তির হাত সরিয়ে দিয়েছেন।

টুইট বার্তায় হারিম লেখেন, ‘একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলাম, যেখানে শত শত ভক্ত আমাকে ঘিরে ধরে। একজন আমাকে বাজেভাবে স্পর্শ করেছে। এই দুনিয়ায় যে কত নির্লজ্জ মানুষ আছে।’ হ্যাশট্যাগ মি টুও যোগ করেন হারিম।

তবে এসব ঘটনা ছাড়াও আগে ভিন্ন প্রসঙ্গে বিতর্কের জন্ম দিয়েছেন এই তারকা। পাকিস্তানের ফরেন অ্যাফেয়ার্স কমিটির (এফএসি) অফিসে প্রবেশ করে ভিডিও তৈরি করেছিলেন তিনি। সঙ্গে ছিল ব্যাকগ্রাউন্ড সংগীতও। সেইসঙ্গে সেখানে অবস্থান করে স্থিরচিত্রও তোলেন তিনি।

সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল। তোপের মুখে পড়েছিলেন হারিম শাহ। একজন টিকটক তারকা কীভাবে এমন সংরক্ষিত স্থানে প্রবেশ করে ভিডিও তৈরি করতে পারেন, সে প্রশ্ন ওঠে সর্বত্র।