সিংহ নিয়ে খেলা দেখাতে গিয়ে মৃত্যুর মুখে প্রশিক্ষক (ভিডিও)

Looks like you've blocked notifications!

দুই সিংহ নিয়ে সার্কাসে কসরত দেখানোর জন্য খাঁচায় ঢুকেছিলেন এক প্রশিক্ষক। কিন্তু খাঁচায় ঢুকে পড়ার কিছুক্ষণের মধ্যে যে পরিস্থিতির মুখোমুখি হলেন সার্কাসের ওই প্রশিক্ষক, তা হয়তো কখনও কল্পনাও করতে পারেননি।

খাঁচার ভেতরে নিজেদের মধ্যে খুনসুটিতে ব্যস্ত ছিল সিংহ দুটি। সিংহের কসরত দর্শনার্থীদের দেখানোর জন্য ওই প্রশিক্ষক খাঁচায় প্রবেশের সঙ্গে সঙ্গে হঠাৎ বিগড়ে যায় দুটি সিংহই; হামলে পড়ে প্রশিক্ষকের ওপর। শুরু হয় তাঁকে নিয়ে দুই সিংহের টানাহেঁচড়া।

একবার নিজেকে সামলে নিলেও দ্বিতীয়বার ফের আক্রমণ চালায় সিংহ জুটি। মাটিতে পড়ে যাওয়া প্রশিক্ষককে নিয়ে আবারও টানাহেঁচড়া শুরু হয়। কিন্তু অল্পের জন্য নিজেকে সামলে খাঁচার বাইরে বেরিয়ে আসতে সক্ষম হন তিনি।

ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল বলছে, এই ঘটনা ঘটেছে রাশিয়ায়। গত শনিবার রাশিয়ার ইউরাল ট্রাভেলিং সার্কাসের দুটি সিংহ প্রশিক্ষক ম্যাক্সিম ওরলোভের ওপর হঠাৎ ক্ষিপ্ত হয়। কসরত দেখানো শুরুর আগে খাঁচায় প্রবেশের সঙ্গে সঙ্গে ভেগা নামের একটি সিংহের আক্রমণের শিকার হন ম্যাক্সিম।

ভিডিওতে দেখা যায়, ম্যাক্সিম ওরলোভ একটি লাঠি হাতে সার্কাসের খাঁচার ভেতরে ঢুকে পড়ছেন। সেখানে ঢুকেই লাঠি দিয়ে নিজের শরীরে বেশ কয়েকবার আঘাতও করেন ম্যাক্সিম।

কিন্তু কসরত প্রদর্শনীর আগেই সিংহের আক্রমণে ম্যাক্সিম হাতে ও পায়ে গুরুতর জখম হন। পরে তাঁকে নভোসিবিরস্ক অঞ্চরের মশকোভোর একটি হাসপাতালে নেওয়া হয়।