১২ তলা থেকে পড়ল শিশু, ক্যাচ নিলেন ডেলিভারি বয় (ভিডিও)

Looks like you've blocked notifications!
বাড়ির ১২ তলার ব্যালকনিতে ছোট্ট এক শিশু ঝুলে রয়েছে। ছবি : সংগৃহীত

প্রতিদিনের মতো জিনিসপত্র পৌঁছে দেওয়ার কাজ করছিলেন ডেলিভারি বয় নুয়েন নক মান (৩১)। আচমকাই গাড়ির মধ্যে থেকে দেখতে পান ভয়ানক এক দৃশ্য। তিনি যে গাড়িতে বসেছিলেন, তার সামনের বাড়ির ১২ তলার ব্যালকনিতে এক ছোট্ট শিশু ঝুলে রয়েছে।

সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান জানায়, ভয়ানক ওই দৃশ্য দেখার পর সময় নষ্ট করেননি নুয়েন নক। গাড়ি থেকে নেমে সঙ্গে সঙ্গে ওই বাড়ির বারান্দায় নিচে গিয়ে শিশুটিকে ক্যাচ নেন তিনি। এতে প্রাণে বেঁচে যায় শিশুটি।

গত রোববার বিকেলে ঘটনাটি ঘটেছে ভিয়েতনামের হানোই প্রদেশে। স্থানীয় সংবাদমাধ্যমে সেই ঘটনার ভিডিও প্রচারের সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

প্রায় ১৬৪ ফুট উচ্চতা থেকে পা পিছলে পড়ে যাওয়া দুই বছরের শিশু মেয়ের প্রাণ যেভাবে রক্ষা করেছেন, তা দেখে নুয়েন নকের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন নেটিজেনরা।

ওই ঘটনার পর নুয়েন নক জানান, তিনি যেভাবে দৌঁড়ে গিয়ে ওই শিশুকন্যাকে আঁকড়ে ধরেন, সময়ের আর একটু হেরফের হলেই বড় বিপদ হয়ে যেতে পারত।

শুধু তাই নয়, ওই শিশুটিকে পড়ে যেতে দেখে, বাড়িতে তাঁর নিজের মেয়ের কথা মনে পড়ে যায়। সেই কারণে সময় নষ্ট না করেই ওই শিশুকে বাঁচানোর জন্য প্রাণপন চেষ্টা করেন বলে জানান তিনি।