রাস্তায় হঠাৎ বাসের ভয়ংকর পাল্লা, ভিডিও ভাইরাল

Looks like you've blocked notifications!
ভারতের তামিলনাড়ু রাজ্যের কোইমবাটোর শহরের রাস্তায় হঠাৎ পাল্লায় মেতে ওঠে দুটি যাত্রীবাহী বাস। ছবি : ইউটিউব

ভারতের তামিলনাড়ু রাজ্যের কোইমবাটোর শহরের রাস্তায় হঠাৎ ভয়ংকর পাল্লায় মেতে উঠল দুটি যাত্রীবাহী বাস। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ওই বাস দুটির পাল্লার ভিডিও ভাইরাল হয়। ইন্টারনেটে ভিডিওটি দেখে লাখ লাখ দর্শক। 

গায়ের লোম খাড়া করে দেওয়া ওই ভিডিওটি করেন এক মোটরসাইকেলযাত্রী। পাল্লার পুরোটা সময় তিনি ওই বাস দুটির পেছনে ছিলেন। ভিডিওতে দেখা যায়, তামিলনাড়ুর কোইমবাটোর-পোল্লাচি মহাসড়ক দিয়ে যাচ্ছিল দুটি বাস। হঠাৎ তাদের মধ্যে পাল্লা শুরু হয়। পাল্লার একপর্যায়ে রাস্তার উল্টো দিক দিয়ে চলা শুরু করে একটি বাস।

চলার সময় কোনো আইনই মানেনি বাস দুটি। ফলে জীবনের ঝুঁকিতে পড়ে ওই বাসের যাত্রীরা। এ ছাড়া রাস্তার উল্টো দিক থেকে আসা গাড়িগুলোও দুর্ঘটনার ঝুঁকির মধ্যে পড়ে। পরে বাসচালক দুজনের লাইসেন্স কেড়ে নেওয়া হয়।

গায়ত্রী কৃষ্ণান নামে পোল্লাচি জেলা প্রশাসনের এক কর্মকর্তা বলেন, ‘রাস্তার ওই অংশে নির্মাণকাজ চলছিল এবং আমরা সতর্ক করেছিলাম দ্রুতগতিতে গাড়ি চালালে তাদের রাস্তার চলার অনুমতি কেড়ে নেওয়া হবে। এর আগেও আমরা একই কারণে তিন চালকের লাইসেন্স কেড়ে নেওয়া হয়েছে। এ সমস্যা সমাধানে বাসমালিকদের সঙ্গে একটি বৈঠক ডাকা হয়েছে বলে জানান গায়ত্রী।