চুমুর চেষ্টা করে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার বিজেপি নেতা

Looks like you've blocked notifications!
বাসের মধ্যে তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ভারতের মহারাষ্ট্রের গড় চিরলি জেলার বিজেপির নেতা রবীন্দ্র বওয়ানথাড়। ছবি : হিন্দুস্তান টাইমস

ভারতের মহারাষ্ট্র রাজ্যের গড় চিরলি পুলিশ ধর্ষণচেষ্টার অভিযোগে বিজেপি নেতা রবীন্দ্র বওয়ানথাড়কে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় মঙ্গলবার সকালে রবীন্দ্রকে মহারাষ্ট্রের চন্দ্রপুর জেলার ব্রহ্মপুর থেকে গ্রেপ্তার করা হয়।

এর আগে রবীন্দ্রর বিরুদ্ধে বাসের মধ্যে এক নারীকে ধর্ষণের অভিযোগ ওঠে। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

মহারাষ্ট্রের গড় চিরলি জেলার চন্দ্রপুর এলাকায় গত সপ্তাহে ঘটনাটি ঘটে। বাসের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে বিজেপি নেতার এ কাণ্ড। বাসের ভিডিওতেই স্পষ্ট দেখা গেছে, যাত্রীদের সামনেই এক নারীকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করছেন রবীন্দ্র।

পুলিশ জানায়, বাসের মধ্যে জোর করে চুমু খাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর ঘটনার শিকার ওই নারী থানায় অভিযোগ করেন। তাঁর অভিযোগের ভিত্তিতেই রবীন্দ্রকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত বিজেপি নেতা রবীন্দ্র একজন স্কুলশিক্ষক। ২০১৪ সালের বিধানসভা নির্বাচনে তিনি গড় চিরলি জেলার আরমরি সংসদীয় এলাকার নির্বাচনী প্রধান হিসেবে দায়িত্বে পালন করেন।

স্থানীয় একটি সূত্র সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসকে জানায়, বিজেপি নেতা রবীন্দ্র একটি বিলাসবহুল বাসে করে নাগপুর থেকে গড় চিরলিতে আসছিলেন। আর ওই বাসের মধ্যেই এ ঘটনা ঘটে। বাসে থাকা ক্লোজ সার্কিট টেলিভিশন ক্যামেরায় (সিসিটিভি) জোর করে এক নারীকে চুম্বন করার এ দৃশ্য ধরা পড়ে।

ওই নারী পুলিশেকে জানান, রবীন্দ্র তাঁকে চাকরি ও বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

পুলিশ রবীন্দ্রর বিরুদ্ধে একটি নারী নিপীড়ন ও ধর্ষণ মামলা নথিভুক্ত করেছে।

গড় চিরলি বিধানসভার সদস্য ও জ্যেষ্ঠ বিজেপি নেতা অশোক নেতে দাবি করেন, রবীন্দ্র এখন আর বিজেপির সদস্য নন। বারবার দলের সভায় অনুপস্থিত থাকায় তাঁকে সরিয়ে দেওয়া হয়।