সন্তানদের সামনেই মাতাল স্বামীর গোপনাঙ্গে ছুরি চালালেন

Looks like you've blocked notifications!
ভারতের তেলেঙ্গানা রাজ্যে রবীন্দ্র নামের এক ব্যক্তির গোপনাঙ্গ কেটে নেন তাঁর স্ত্রী। ছবি : ডেইলি মেইল

রাতে মাতাল অবস্থায় বাসায় ফেরেন রবীন্দ্র (৪০)। এসেই স্ত্রীর ওপর শুরু করেন নির্যাতন। এর পর শুরু হয় যৌন হেনস্তা। সন্তানদের সামনেই ধর্ষণ করার চেষ্টা করেন তাঁকে। একপর্যায়ে অপমান সহ্য করতে না পেরে স্বামীর গোপনাঙ্গে ছুরি চালান স্ত্রী। ভারতের তেলেঙ্গানা রাজ্যের জাম্মিকুন্ত শহরে ঘটেছে এ ঘটনা। 

সংবাদমাধ্যম ডেইলি মেইলের খবরে বলা হয়, এ ঘটনার পর রবীন্দ্রকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে তিনি আদৌ আগের মতো সক্ষমতা ফিরে পাবেন কি না, তা নিশ্চিত করতে পারেননি তাঁরা। 

এ বিষয়ে ওই নারী জানান, মদ্যপ অবস্থায় সব সময় রবীন্দ্র তাঁকে যৌন হেনস্তা করত। সেদিন রাতে সন্তানদের সামনেই তাঁর স্বামী একই কাজ শুরু করেন। সে সময় রাগের মাথায় স্বামীয় গোপনাঙ্গেই আঘাত হানেন তিনি। 

রবীন্দ্রের সঙ্গে তাঁর স্ত্রীর প্রায়ই বাকবিতণ্ডা হতো বলে জানিয়েছে তাঁদের প্রতিবেশীরাও। তাঁরা জানান, মাতাল হয়ে প্রায়ই স্ত্রীর ওপর জবরদস্তি করতেন রবীন্দ্র। 

এদিকে, এ ঘটনার পর ওই নারীর বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা করেছে পুলিশ। তবে রবীন্দ্রের বিরুদ্ধে ধর্ষণ বা যৌন হেনস্তার অভিযোগ আনা হবে কি-না, তা উল্লেখ করা হয়নি।