নারী সহকর্মীদের সামনে নেচে বিপাকে এএসআই

Looks like you've blocked notifications!
ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের আসানসোলের হীরাপুর থানায় সহকর্মীদের সামনে নাচছেন এএসআই কৃষ্ণসাধন মণ্ডল। ছবি : সংগৃহীত

হিন্দি ‘টুকুর টুকুর…’ গানের তালে তালে থানার মধ্যেই রীতিমতো কোমর দুলিয়ে নাচলেন পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই)। এ সময় তাল দেন সহকর্মী তিন নারী পুলিশ সদস্য। এমনকি থানাহাজতে থাকা আটক ব্যক্তিরাও উপভোগ করেন সেই নাচ।

বদলি হওয়ার আগে সহকর্মীদের অনুরোধেই তিনি এই নাচ করছিলেন। এই নাচের দৃশ্য ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দিলে তা ভাইরাল হয়ে যায়। এ নিয়ে শুরু হয় বিতর্ক। ওই পুলিশ কর্মকর্তাকে এখন তদন্তের সম্মুখীন হতে হবে।

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের আসানসোলের হীরাপুর থানায় এই ঘটনা ঘটেছে। গত ৩০ নভেম্বর বদলি হন হীরাপুর থানার এএসআই কৃষ্ণসাধন মণ্ডল। এর আগে সহকর্মীদের অনুরোধ রাখতে গিয়ে এই বিপাকে পড়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে ৪৩ সেকেন্ডের সেই ভিডিওটি। বর্তমানে আসানসোলের চিত্তরঞ্জন থানায় দায়িত্ব পালন করছেন কৃষ্ণসাধন মণ্ডল।

জানা গেছে, বরাবরই নাচ-গান ভালোবাসেন কৃষ্ণসাধন মণ্ডল। কিন্ত পুলিশের পোশাক পরে থানার মধ্যে তাঁর এই নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতেই তৈরি হয়েছে বিতর্ক।

আসানসোল-দুর্গাপুরে অতিরিক্ত পুলিশ কমিশনার (এডিসি-পশ্চিম) অনামিত্র দাস জানিয়েছেন, ওই এএসআইয়ের নাচের ঘটনার বিভাগীয় তদন্ত করা হবে।