সন্তানকে ‘৭০ বার’ ছুরিকাঘাত করেও হাসছেন মা!

Looks like you've blocked notifications!
নিজের সন্তান হাফসার (১১) ওপর ভয়ানক আক্রমণের পরও পুলিশ হেফাজতে অভিযুক্ত মা তাহিরাহ আহমেদের (৩৯) মুখে তৃপ্তির হাসি। ছবি : সংগৃহীত

সন্তানকে হত্যার চেষ্টা করায় এক মাকে গ্রেপ্তার করা হয়েছে। ১১ বছর বয়সী মেয়েকে ‘৭০ বার’ ছুরি দিয়ে আঘাত করার পর কুড়াল দিয়ে মাথা থেঁতলে দিয়েছেন ওই নির্দয়ী মা। পাষণ্ড ওই মায়ের নাম তাহিরাহ আহমেদ (৩৯) এবং তাঁর কন্যার নাম হাফসা (১১)।

মার্কিন যুক্তরাষ্ট্রের ওকলাহোমা অঙ্গরাজ্যে ঘটেছে এ ঘটনা। নিজের সন্তানের ওপর এমন ভয়ানক আক্রমণ করার পরও পুলিশ হেফাজতে অভিযুক্ত মায়ের মুখে দেখা যায় তৃপ্তির হাসি।

এরপর তাহিরাহ তাঁর আট বছরের ছোট মেয়েকে নিয়ে পালিয়ে যায় এবং ১৭ ঘণ্টা গাড়ি পার্কিংয়ের কাছে লুকিয়ে রাখে। স্থানীয়রা দেখার পর তাঁকে মার্কিন যুক্তরাষ্ট্রের ওকলাহোমার তুলশা থেকে গ্রেপ্তার করা হয়। তাহিরাহ গ্রেপ্তারের সময় এবিসি অ্যাকশন নিউজের ক্যামেরায় তাঁর এই উদ্ভট হাসির ছবিটি ধরা পড়ে।

১১ বছরের এই মেয়েটিকে অজ্ঞান এবং গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার মাকে গ্রেপ্তার করা হয় এবং ধারণা করা হচ্ছে, তাহিরাহ আহমেদ তাঁর মেয়ে হাফসকে ৫০ থেকে ৭০ বার ছুরিকাঘাত করেছেন।

তাহিরাহ পুলিশকে জানান, তিনি তাঁর মেয়ের প্রতি হতাশ ছিলেন এবং টেপ দিয়ে দুই হাত বেঁধে দিয়েছিলেন।

পুলিশের প্রতিবেদন থেকে জানা যায়, মেয়ে হাফসা বাঁচার চেষ্টা করলে তাহিরাহ মেয়েকে উপর্যুপরি ছুরি দিয়ে আঘাত করেন এবং কুড়াল দিয়ে মাথায় আঘাত করেন।

তুলশা পুলিশ কর্মকর্তা জান্নে ম্যাকেনজি স্থানীয় সংবাদমাধ্যমকে জানান, তাহিরাহ আহমেদ টেপ দিয়ে হাফসার হাত বেঁধে ফেলেন, মুখে মোজা গুঁজে দেন এবং আঘাত করা শুরু করেন।

তদন্তকারী কর্মকর্তা বলেন, তাহিরাহ আহমেদের নয় বছর বয়সী আরেক কন্যাসন্তান পালিয়ে যেতে সক্ষম হয়েছিল এবং সাহায্যের জন্য এক আত্মীয়ের বাসায়ও গিয়েছিল।

ওই সন্তানের হাতও টেপ দিয়ে বাঁধা থাকায় আত্মীয়ের বাড়িতে পৌঁছাতে আধা ঘণ্টা সময় লেগেছিল।

আত্মীয়রা তদন্তকারী কর্মকর্তাদের জানান, তাহিরাহ আহমেদের বাসায় পৌঁছানোর পর তাঁরা দেখতে পান, ওই মেয়ের বোনের গায়ে ছুরির একাধিক আঘাত এবং রান্নাঘরে আগুন জ্বলছে।

নিজের সন্তানকে হত্যাচেষ্টার দায়ে মা তাহিরাহ আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে।