নববধূকে বিয়ে করলেন বরের বাবা!

Looks like you've blocked notifications!

ভারতের বিহারের পাটনায় অদ্ভুত ঘটনা ঘটেছে। ৬৫ বছরের এক বৃদ্ধ বিয়ে করেছেন তাঁর ছেলের জন্য নির্বাচিত ২১ বছরের মেয়েকে! বিহারের সমশটিপুর জেলায় সম্প্রতি এ ঘটনা ঘটে।

৬৫ বছরের ওই ব্যক্তির নাম রোশান লাল, যিনি পাটনা শহরেই থাকেন। তিনি তাঁর ছেলের জন্য পাত্রী খুঁজছিলেন এবং অবশেষে ২১ বছরের স্বপ্নার সঙ্গে বিয়ের কথা পাকাপাকিও হয়। স্বপ্না একই এলাকায় থাকেন।

দুই পরিবারের সম্মতিতেই রোশান লালের ছেলের সঙ্গে স্বপ্নার বিয়ে ঠিক হয়। বিয়ের প্রস্তুতিও শুরু হয় মহাধুমধামে। দুই পরিবারই নিমন্ত্রণপত্র বিলি করেন, যেহেতু শিগগিরই বিয়ের দিন নির্ধারণ করা আছে। কথামতো বিয়ের দিন হলে উপস্থিত হন নিমন্ত্রিত অতিথিরাও।

যাহোক, নববধূ আশা নিয়ে অপেক্ষা করলেও বরের হদিশ আর পাওয়া যায় না। পরে খোঁজাখুঁজি শেষে জানা যায়, বর তাঁর প্রেমিকাকে নিয়ে পালিয়েছেন!

দুই পরিবারের কেউই বিষয়টি জানতেন না। বিয়ের অনুষ্ঠানে অসংখ্য অতিথির সামনে দুই পরিবারই লজ্জায় পড়েন। রোশান লাল কনের মা-বাবাকে জিজ্ঞেস করেন, এখন কী করা যেতে পারে। স্বপ্নার মা-বাবা তাঁদের সম্মান বাঁচাতে চান এবং বলেন বিয়ের অনুষ্ঠান বন্ধ করা যাবে না। অবশেষে রোশান লালকে বলেন, তাঁদের কন্যাকে যেন তিনি বিয়ে করেন।

চিন্তিত রোশান প্রথমে রাজি না হলেও পরে ২১ বছরের স্বপ্নাকে বিয়ে করতে রাজি হন। এ পরিস্থিতি দেখে নিমন্ত্রিত অতিথিরাও অবাক হন, শোকাহত হন! সূত্র : আজ কি খবর