Beta

বিজেপি নেতা মুকুল রায় বললেন

‘মমতা বন্দ্যোপাধ্যায় খুনি মুখ্যমন্ত্রী’

১১ জুন ২০১৯, ১৫:১৯

কলকাতা প্রতিনিধি

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘খুনি মুখ্যমন্ত্রী’ বলে আখ্যা দিলেন একসময়ের মমতার দল তৃণমূল কংগ্রেসের সেকেন্ড-ইন-কমান্ড বলে খ্যাত বর্তমানে বিজেপি নেতা মুকুল রায়।

মুকুল রায় আজ মঙ্গলবার কলকাতা-সংলগ্ন উত্তর চব্বিশ পরগনা জেলার বসিরহাটের সন্দেশখালীতে গিয়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষে নিহত হওয়া দুই বিজেপি কর্মীর শ্রাদ্ধ্য অনুষ্ঠানে যোগ দিয়ে এ কথা বলেন।

পশ্চিমবঙ্গে যেভাবে চারদিকে রাজনৈতিক হত্যাকাণ্ড হচ্ছে, তার জন্য মুকুল রায় সরাসরি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে আঙুল তুলে অভিযোগ করেন।

মুকুল রায় বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের কারণেই পশ্চিমবঙ্গে আজ রাজনৈতিক প্রতিহিংসাজনিত মৃত্যুর মিছিল লেগেছে।’

তিনি আরো বলেন, ‘ইতিহাস কাউকে ক্ষমা করবে না।’

বসিরহাটের সন্দেশখালীতে কয়েক দিন আগে তৃণমূল-বিজেপি সংঘর্ষে একজন তৃণমূল কর্মী ও দুই বিজেপি কর্মী নিহত হন। এক বিজেপি কর্মী এখনো নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় পশ্চিমবঙ্গের প্রশাসনিক তদন্তের ওপর আস্থা নেই বলেও জানান এই বিজেপি নেতা।

মুকুল রায় বলেন, ‘গোটা পরিস্থিতি পর্যবেক্ষণের পর ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ শাহের কাছে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আবেদন করা হবে।’

পশ্চিমবঙ্গজুড়ে যেভাবে ক্রমাগত রাজনৈতিক প্রতিহিংসাজনিত হত্যাকাণ্ড ঘটছে, তাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর করা উচিত বলেও দাবি করেন মুকুল রায়।

তিনি বলেন, ‘পশ্চিমবঙ্গের বিভিন্ন এলাকা দখলে রাখতে মমতা নিজেই এখন খুনের রাজনীতিতে প্ররোচনা দিচ্ছেন। খুনের ঘটনার পর অভিযোগ করা সত্ত্বেও পুলিশ শুধু মমতার নির্দেশের কারণেই তৃণমূল-আশ্রিত অভিযুক্তদের গ্রেপ্তার করছে না।’

Advertisement