বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকের মুখে এসিড ছুড়লেন প্রেমিকা!

Looks like you've blocked notifications!

অনেকদিনের প্রেমের সম্পর্ক, কিন্তু বিয়ে করতে রাজি নন প্রেমিক। সেই কারণে প্রেমিকের মুখে এসিড ছুড়ে মারলেন এক যুবতী। ভারতের বিকাশপুরী অঞ্চলের এই ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়,প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে,বাইকে করে প্রেমিকের সঙ্গে যাওয়ার সময় আচমকাই প্রেমিককে হেটমেট খুলতে বলেন অভিযুক্ত সেই যুবতী। এই কথা শুনে হেলমেট খোলার পরই প্রেমিকের মুখে এসিড ছুড়ে মারেন তিনি।

সম্ভবত প্রতিহিংসা চরিতার্থ করতেই এই ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়েছেন প্রেমিকা,এমনটাই বলছে পুলিশ।

গত ১১ জুন প্রশাসনের কাছে ফোনে খবর আসে,দিল্লির যুবক ও যুবতী মারাত্মক ভাবে আহত হয়েছেন এসিডে। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁদের। খবর পেয়েই পুলিশ সেখানে পৌঁছে দেখে,যুবতীর আঘাত সামান্যই। কিন্তু ভয়ঙ্কর ভাবে পুড়ে গেছে যুবকের মুখ,গলা ও বুক। 

আহত যুবক-যুবতী উভয়েই জানান, তাঁদের এসিড ছুঁড়ে মারা হয়েছে। ফলে,প্রকৃত অভিযুক্ত কে,তার খোঁজে কয়েকদিন চলে যায়। অবশেষে জেরার মুখে পড়ে যুবক জানান প্রকৃত ঘটনা। পরে সেই ঘটনা স্বীকার করে নেন যুবতীও।

দিল্লি পশ্চিমের ডিএসপি মণিকা ভরদ্বাজ জানিয়েছেন,তিন বছর ধরে তাঁরা প্রেমের সম্পর্কে ছিলেন। কয়েক দিন আগে যুবতী বিয়ের প্রস্তাব দিলে সম্পর্ক ভেঙে দেওয়ার কথা বলেন যুবক। এর পরই রাগে এই কাণ্ড ঘটান যুবতী। ঘটনার দিন পার্সে করে এসিডের বোতল নিয়ে এসেছিলেন তিনি।

যুবকের বয়ান অনুসারে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবতীকে। শুরু হয়েছে তদন্ত।