Beta

নেশার ঘোরে প্রেমিকাকে নিয়ে অন্তরঙ্গ মুহূর্তের লাইভ স্ট্রিমিংয়ে ফুটবলার!

০৪ আগস্ট ২০১৯, ২২:৪৭

অনলাইন ডেস্ক

সবার মতো তারকাদেরও একটা ব্যক্তিগত জীবন রয়েছে। কিন্তু সমস্যা হল, সেই ব্যক্তিগত জীবনই যদি চলে আসে প্রকাশ্যে। ভুলবশত প্রেমিকার সাথে নিজের একটি অন্তরঙ্গ মুহূর্তের লাইভ স্ট্রিমিং করে বসেছেন তরুণ এক ফুটবলার।

ক্যামেরুনের জাতীয় দলের ফুটবলার ক্লিনটন এনজির কীর্তিতে মাথায় হাত ফুটবলপ্রেমীদের। বর্তমানে রাশিয়ার ডায়নামো মস্কোর জার্সি গায়ে খেলেন এই স্ট্রাইকার। সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। আর এহেন তারকাই কি না বিরাট একটা ভুল করে বসলেন!

সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট এক প্রতিবেদনে জানায়, বান্ধবীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটানোর সময় হঠাৎই স্ন্যাপচ্যাট অন করে দেন। আর তাদের অন্তরঙ্গ মুহূর্ত ফুটে ওঠে গোটা দুনিয়ার সামনে। যতক্ষণে তিনি বুঝেছেন যে কেলেঙ্কারি করেছেন, ততক্ষণে সে লাইভ দেখে ফেলেছেন শত শত দর্শক।

বিষয়টি বুঝতে পেরেই ভিডিওটি ডিলিট করে দেন ২৫ বছরের এই ফুটবলার। কিন্তু তারই মধ্যে ডাউনলোড করে নেট দুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয় ভিডিওটি। নিজের কৃতকর্মের জন্য ক্ষমাও চেয়েছেন ক্লিনটন। জানান, অতিরিক্ত মদ্যপান করে ছিলেন বলেই এমন কাণ্ড ঘটিয়ে ফেলেছিলেন। তিনি বলেন, ‘আমি অত্যন্ত দুঃখিত। প্রচুর মদ খেয়ে ফেলেছিলাম। ক্লাবের সঙ্গে নতুন চুক্তি নিয়ে খুব আনন্দিত ছিলাম। সেলিব্রেশন মুডে মোবাইলে এই সংক্রান্ত খবরই খুঁজছিলাম। সেই সময়ই ভুল বোতামে ক্লিক করে ফেলি। আর তাতেই লাইভ স্ট্রিমিং শুরু হয়ে যায়।’

Advertisement