Beta

বড়শির মাছ ছিনিয়ে নিল ক্ষুর্ধাত কুমির, ভিডিও ভাইরাল

০১ সেপ্টেম্বর ২০১৯, ২০:২৮

অনলাইন ডেস্ক

মাছ শিকার করতে গিয়ে ভয়ানক ঘটনার সাক্ষী হলেন অস্ট্রেলিয়ার এক নারী। দেশটির অ্যাঙ্গেলার লাইনের একটি নদীর তীরে ঘটনাটি ঘটেছে।

সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, এক নারী বড়শি দিয়ে মাছ ধরে তীরে এনে রাখেন। তাঁর সঙ্গী জাল নিয়ে দৌঁড়ে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই বিশাল এক ক্ষুর্ধাত কুমির তীরে ছুটে এসে একগ্রাসে মাছটি গিলে ফেলে। ক্ষুধা মেটানোর পরে এক সেকেন্ডও অপেক্ষা না করে পানিতে চলে যায় সেই রাক্ষস কুমির।

অপ্রত্যাশিত এ ঘটনা দেখে হতবাক হন সেই নারী ও তাঁর সঙ্গী।  কুমির মাছ ধরতে তীরে আসার আগ মুহূর্তে তাঁরা দুজনই প্রাণ নিয়ে দৌঁড়ে পালান।

গত শনিবার ফেসবুক পেজে কুমিরের মাছ ছিনিয়ে নেওয়ার সেই ভিডিওটি শেয়ার করা হলে ১২ হাজারের বেশি প্রতিক্রিয়া এবং সাত হাজারের বেশি মন্তব্য আসে। অন্তর্জালে এই ভিডিও এখন ভাইরাল।

মন্তব্যের ঘরে একজন মজা করে লিখেছেন, ‘মাছ কিনে সেটা খাওয়ানোর জন্য কুমির উদ্যানগুলোতে যাওয়া আমি নিরাপদ মনে করছি।’

অপর একজন ওই মাছ শিকারি নারীকে ইঙ্গিত করে বলেছেন, ‘আমি সেখানে ছিলাম। একশোর বেশি কুমির পানিতে লুকিয়ে ছিল। সে কি পাগল? তার কি মৃত্যুর ইচ্ছে জেগেছিল?’

কুমির আক্রান্ত পানির জন্য অস্ট্রেলিয়ায় কেহিলস ক্রসিং পরিচিত। নিউজ ডটকম এইউ-এর মতে, লবণাক্ত পানি মধ্যে থাকা কুমিরের এই প্রজনন ক্ষেত্র খুব বিপজ্জনক।

Advertisement