Beta

দুবাইয়ে ভারতীয় কিশোরীর শ্লীলতাহানির দায়ে পাকিস্তানির সাজা

০৭ সেপ্টেম্বর ২০১৯, ১১:২২

অনলাইন ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে একটি আবাসিক ভবনের লিফটে ১২ বছর বয়সী এক ভারতীয় কিশোরীর শ্লীলতাহানির অভিযোগে ৩৫ বছর বয়সী এক পাকিস্তানি ডেলিভারিম্যানকে সাজা দিয়েছেন সেখানকার আদালত। আইনজীবীদের বরাত দিয়ে খালিজ টাইমসের প্রতিবেদনে এ কথা জানানো হয়েছে।

তবে আগামী ১৬ সেপ্টেম্বর তার সাজা শুরু হওয়ার কথা জানানো হলেও ঠিক কত দিনের বা কী ধরনের সাজা দেওয়া হয়েছে তা প্রতিবেদনে তা পরিষ্কার বলা হয়নি।

প্রতিবেদনে বলা হয়, গত ১৬ জুন এ ঘটনা ঘটে। পরে দুবাইয়ের আল রাফা থানায় অভিযোগ দেওয়া হয়। যদিও আদালতে তোলার পর পাকিস্তানি ব্যক্তি এ অভিযোগ অস্বীকার করেন।

তদন্তকালে ৩৪ বছর বয়সী এক নারী জানান, তাঁর কাছে গণিত পড়তে এসেছিল ওই কিশোরী। খাতা আনতে ভুলে যাওয়ায় ফের বাসায় যায় সে। নিজের বাসা থেকে ফিরে শিক্ষিকার বাসায় ঢুকে কাঁদতে থাকে সে। তার চেহারা বিধ্বস্ত দেখাচ্ছিল এবং সে দাঁড়িয়ে কাঁপছিল। জিজ্ঞেস করা হলে কিশোরীটি জানায়, লিফটের মধ্যে একটি ঠিকানা জিজ্ঞেস করতে করতে এক ব্যক্তি জোর করে তার গায়ে হাত দেয়।

পরে নিরাপত্তা প্রহরীর কক্ষে গিয়ে সিসিটিভি ফুটেজ দেখে পাকিস্তানি ডেলিভারিম্যানের সন্ধান পান ওই নারী। সেখানে দেখা যায়, লোকটি পাঁচতলায় যেতে চেয়েছিলেন, কিন্তু মেয়েটিকে দেখে পণ্য ডেলিভারি বাদ দিয়ে গন্তব্য বদলান তিনি।

Advertisement