বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার চেষ্টা করা উচিত মমতার : বিজেপি নেতা

Looks like you've blocked notifications!

ভারতের জাতীয় নাগরিক পঞ্জিকা (এনআরসি) ইস্যুর বিরুদ্ধে অবস্থান নিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এনআরসি ইস্যুতে দেশটির ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) তীব্র সমালোচনা করেছেন মমতা।

এবার এনআরসি নিয়ে মমতার সমালোচনার কড়া জবাব দিলেন বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এক প্রতিবেদনে জানায়, গত শনিবার সুরেন্দ্র সিং বলেন, পশ্চিমবঙ্গেও এনআরসি বাস্তবায়ন করা হবে। তৃণমূল কংগ্রেসের প্রধান যদি বাংলাদেশিদের এই রাজ্যে রাখতে চান, তাহলে বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার চেষ্টা করা উচিত মমতার।

‘মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য সামনে খারাপ দিন আসছে। তাঁর ভাষা বদলানো দরকার। তিনি যদি বাংলাদেশিদের সমর্থন নিয়ে রাজনীতি করতে চান, তাহলে তাঁর উচিত বাংলাদেশে যাওয়া। যদি সাহস থাকে, তাহলে বাংলাদেশে গিয়ে তাঁর প্রধানমন্ত্রী হওয়া উচিত।’

সুরেন্দ্র সিং আরো বলেন, পশ্চিমবঙ্গেও এনআরসি বাস্তবায়ন হবে। যাঁরা ভারতীয় নাগরিকত্ব প্রমাণ করতে পারবেন না, তাঁদের সম্মান জানিয়ে নিজ দেশে ফেরত পাঠানো হবে।

রামায়ণের প্রসঙ্গ উল্লেখ করে পশ্চিমবঙ্গে চলতি বছরের লোকসভা নির্বাচনের বিজেপির সাফল্যের রূপরেখা তুলে ধরে বিজেপির এই বিধায়ক বলেন, শ্রীলঙ্কার মানুষ হনুমানজিকে তাদের দেশে প্রবেশের অনুমতি দেয়নি, কিন্তু তিনি সেখানে যেতে সক্ষম হয়েছিলেন।

সুরেন্দ্র সিং বলেন, পশ্চিমবঙ্গেও যোগী আদিত্যনাথ এবং অমিত শাহ প্রবেশ করেছিলেন এবং আমরা অনেক আসনে জয় পেয়েছি। মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গের রাজনৈতিক রানী (লঙ্কিনী)। সেখানে রামের অবতারণা ঘটেছে এবং শিগগিরই সরকারে পরিবর্তন আসবে।