কেঁদে ওঠায় শিশুকে হত্যা করল আরেক শিশু!

Looks like you've blocked notifications!
নির্মমতার শিকার মেয়েশিশু কেলসি লুইস। ছবি : সিএনএন

এক বছরের মেয়েশিশুকে রেখে একটি নাইটক্লাবে গিয়েছিলেন মা। বিষয়টি টের পাওয়ার পর শিশুটির কান্না কোনোভাবেই থামছিল না। এতে ভীষণ চটে যায় আট বছর বয়সী এক ছেলেশিশু। কান্না থামাতে মেয়েশিশুটিকে মারধর করে হত্যা করে সে। ঘটনাটি যুক্তরাষ্ট্রের আলাবামা অঙ্গরাজ্যের বার্মিংহ্যামের।

সিএনএনের খবরে বলা হয়, বার্মিংহ্যাম পুলিশের এক বিবৃতিতে শিশু হত্যার বিষয়টি জানানো হয়। এতে বলা হয়, ছোট্ট কেলসি লুইস মাথায় গুরুতর আঘাত পায়। তার শরীরের ভেতরকার অঙ্গ-প্রত্যঙ্গগুলো মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। এতে তার মৃত্যু হয়।

বার্মিংহ্যাম পুলিশ বিভাগের কর্মকর্তা শন এডওয়ার্ডস বলেন, ‘আমাদের কাছে এমন তথ্য রয়েছে যে, এক বছরের শিশুটি কান্না থামাতে না চাইলে আট বছর বয়সী শিশুটি তার ওপর চরম ক্ষিপ্ত হয়। এ থেকে ধারণা করা যায়, আট বছরের শিশুটি কান্না থামানোর উপায় হিসেবে সহিংস কোনো কাজ করে।’

বার্মিংহ্যাম পুলিশের পক্ষ থেকে আরো বলা হয়, মেয়েশিশুর মা কেটেরা লুইস (২৬) তাঁর এক রুমমেটকে নিয়ে গত ১০ অক্টোবর রাত ১১টার দিকে একটি নাইটক্লাবে যায়। ওই সময় রুমমেটের পাঁচ শিশুর কাছে তাঁর মেয়েশিশুটি রেখে যান। এই শিশুদের একজনই মেয়েটিকে হত্যা করে। হত্যার পর মেয়েটিকে দোলনায় রেখে দেয় সে।