নয়াদিল্লিতে আবারও চলন্ত গাড়িতে গণধর্ষণ

Looks like you've blocked notifications!

আবারও চলন্ত গাড়িতে গণধর্ষণের ঘটনা ঘটল ভারতের রাজধানী নয়াদিল্লিতে। গত বৃহস্পতিবার নয়ডা এলাকা থেকে লিফ্ট দেওয়ার নাম করে এক নারীকে গাড়িতে উঠিয়ে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

পুলিশের কাছে গণধর্ষণের ঘটনার বিষয়ে বয়ান দিয়েছেন ৪২ বছর বয়স্কা ওই নারী। এ ছাড়া ‘নির্যাতিতা’ ওই নারী কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গেও। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, বৃহস্পতিবার বিকেলে বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন তিনি। বাস না পেয়ে একসময় একটি ভাড়ার গাড়িতে ওঠেন তিনি। এরপর ওই গাড়িতে ওঠেন আরো চার ব্যক্তি। একপর্যায়ে তাঁকে কোমল পানীয় খাইয়ে অচেতন করে ফেলে দুর্বৃত্তরা। ধর্ষণের পর অচেতন অবস্থায় ওই নারীকে সেক্টর ৫১-এ ফেলে চলে যায় দুর্বৃত্তরা।

এদিকে ঘটনার প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, গাড়ির অভিযুক্ত চার ব্যক্তির মধ্যে কমপক্ষে দুজন ওই নারীর পূর্বপরিচিত। এই পূর্বপরিচিতদের খোঁজে অভিযানে নেমেছে পুলিশ। যদিও এই ঘটনায় এখনো পর্যন্ত কাউকেই আটক করা হয়নি।

আজ শনিবার নয়ডার ডেপুটি পুলিশ সুপার অনুপ সিং জানান, যাদের বিরুদ্ধে ওই নারী থানায় অভিযোগ জানিয়েছেন, তাদের মধ্যে তাঁর স্বামী সেলিমও আছেন। নারীর বয়ানে বেশ কিছু অসঙ্গতি ধরা পড়েছে। আমরা প্রতিটি কোন থেকেই ঘটনার তদন্তে নেমেছি। আমরা চারজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ) ধারায় এফআইআর দায়ের করেছি। এখনো পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।