সরাসরি অনুষ্ঠানে ওবামা গাইলেন ভালোবাসার গান

Looks like you've blocked notifications!
সাক্ষাৎকারভিত্তিক এক টিভি অনুষ্ঠানে সুরের তালে নেচে নেচে স্ত্রীর উদ্দেশে একটি র‍্যাপ সংগীত গান যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা। ছবি : দি এলেন ডিজেনেরাস শো

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা বিশ্বজুড়েই আমায়িক ব্যক্তি হিসেবে পরিচিত। এবার নতুন করে নিজের এই পরিচয় দিলেন তিনি। ভালোবাসা দিবস উপলক্ষে গত শুক্রবার এক সাক্ষাৎকার অনুষ্ঠানে স্ত্রী মিশেল ওবামার উদ্দেশে ভালোবাসার গান গেয়েছেন ওবামা।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, সাক্ষাৎকারভিত্তিক জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘দি এলেন ডিজেনেরাস শো’-এর শুক্রবারের অতিথি ছিলেন বারাক ওবামা। অনুষ্ঠানের একপর্যায়ে আগে রেকর্ড করা ভিডিওতে ওবামার উদ্দেশে মিশেল ওবামা একটি ভালোবাসার কবিতা পড়ে শোনান।

মিশেলের কবিতার পর কিছুটা বিস্মিত ও অপ্রস্তুত হয়ে পড়েন বারাক ওবামা। তবে কিছুক্ষণের মধ্যে নিজেও ভালোবাসা দিবসের প্রস্তুতি নিয়ে এসেছেন বলে জানান তিনি। এর পর ওবামা অনুষ্ঠানস্থলের একপাশে সুরের তালে নেচে নেচে মিশেলকে উদ্দেশ করে একটি র‍্যাপ সংগীত গান।

এর আগে বারাক ওবামা উপস্থাপিকা এলেনকে বলেন, ভালোবাসা দিবস উপলক্ষে তিনি মিশেলকে নিজে একটি কবিতা শোনাতে চেয়েছিলেন।

গানের কথায় ওবামা মিশেলকে বলেন, তিনি ভালোভাবেই মিশেলকে এই দিবসের উপহার দেবেন। মিশেলের জন্য তিনি বিশেষ খাবার রান্না করবেন। খাবারের মধ্যে থাকবে সবজি। মিশেলের বিশেষ যত্ন নেন বলেই গানে জানান ওবামা। ওবামা আরো বলেন, প্রেসিডেন্ট হিসেবে তিনি অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন। তবে ওবামার জীবনের সবচেয়ে ভালো সিদ্ধান্তটি ছিল মিশেলকে বিয়ে করা।

বারাক ওবামা ও মিশেল ওবামাকে নিয়ে তৈরি  ‘দি এলেন ডিজেনেরাস শো’ অনুষ্ঠানের অংশটুকু দেখুন :