গান গাইতে গাইতে মঞ্চেই লুটিয়ে পড়লেন শিল্পী!

Looks like you've blocked notifications!
কানাডার এক কনসার্টে অসুস্থ হয়ে মঞ্চে পড়ে গেছেন রক সংগীত শিল্পী মিট লোফ। ছবি : বিবিসি

মঞ্চের গান গাইছেন রক তারকা। দর্শকদের মধ্যে তুমুল হর্ষধ্বনি। হঠাৎ মাইক ফেলে মঞ্চে গড়াগড়ি খেতে লাগলেন শিল্পী। দর্শক শ্রোতাদের অনেকেই একে শিল্পীর পরিবেশনের অংশ বলে ভুল করলেন। তবে সহশিল্পীদের কয়েকজন কাছে গিয়ে বুঝলেন অসুস্থ হয়ে পড়েছেন রক গায়ক। গত বৃহস্পতিবার কানাডার এনডমনটনে এ ঘটনা ঘটেছে।

বিবিসি জানায়, যুক্তরাজ্যের রক সংগীত শিল্পী মিট লোফ (৬৮) এডমনটনের কনসার্টে গান গাইতে গাইতে মঞ্চে লুটিয়ে পড়েন। পড়ে সহশিল্পীরা তাঁকে তুলে নিয়ে যান। মিট লোফকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসার পর সুস্থ ও নিরাপদ আছেন এই রক সংগীত শিল্পী।

মিট লোফের আসল নাম মারভিন লি এডে। সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকের এক বার্তায় মিট লোফ বলেন, তীব্র পানিশূন্যতার কারণে তিনি গান গাইতে গাইতে অসুস্থ হয়ে পড়েন। ওই বার্তায় তিনি, ভক্ত ও সমর্থকদের ধন্যবাদ জানান এবং দ্রুত সেরে ওঠার আশা করেন।

বিবিসি জানায়, হাসপাতালে নেওয়ার পর মিট লোফের কিছু নিয়মমাফিক পরীক্ষা করা হয়েছে। বর্তমানে তিনি দ্রুত সেরে উঠছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। এর আগে গত সপ্তাহে অসুস্থতার কারণে কয়েকটি কনসার্ট বাতিল করেন মিট লোফ। ওই কনসার্টের পরিবর্তিত তারিখ এখনো জানানো হয়নি।

বৃহস্পতিবারের কনসার্টের কয়েক দর্শক মিট লোফের মঞ্চে লুটিয়ে পড়ার অভিজ্ঞতা বর্ণনা করেন। এদের কয়েকজন বলেন, প্রাথমিকভাবে তাঁরা মনে করেছিলেন মঞ্চে শুয়ে গড়াগড়ি খাওয়া মিট লোফের পরিবেশনারই অংশ।

মিট লোফের জন্য কনসার্টে অসুস্থ হয়ে পড়া নতুন নয়। এর আগে ২০০৩ সালে লন্ডনের এক কনসার্টে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে ২০১১ সালের জুলাইয়ে পিটবার্গের এক কানসার্টেও তিনি অসুস্থ হন। পিটবার্গের ঘটনার জন্য হাঁপানিকে দায়ী করেন মিট লোফ।

মিট লোফের ‘ব্যাট আউট অব হেল’ অ্যালবামটি বিশ্বজুড়ে চার কোটি ৩০ লাখ কপি বিক্রি হয়েছে। ৪০ বছর আগে প্রকাশিত এই অ্যালবান এখনো প্রতিবছর দুই লাখ কপি করে বিক্রি হয়।