Beta

রুয়েটে বাসচালককে ‘কুপিয়ে’ হত্যা

২৪ এপ্রিল ২০১৮, ০৮:৫৭ | আপডেট: ২৪ এপ্রিল ২০১৮, ১০:১৮

রাবি সংবাদদাতা
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দেশরত্ন শেখ হাসিনা হলের সামনে বাসচালক আবদুস সালাম কুপিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাস্থলে রক্তের দাগ ও মোবাইল দেখা যাচ্ছে। ছবি : এনটিভি

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক বাসচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে রুয়েটের দেশরত্ন শেখ হাসিনা হলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত চালকের নাম আবদুস সালাম (৫৫)। তিনি রুয়েটের পরিবহন দপ্তরের একজন চালক। তাঁর বাড়ি রুয়েটের পাশে বুধপাড়া এলাকায়। তিনি রুয়েটের কর্মচারী কোয়ার্টারে থাকতেন।

রুয়েটের কর্মকর্তা সমিতির সভাপতি গোলাম মোস্তফা জানান, রাতে আবদুস সালাম কোয়ার্টারে ফিরছিলেন। এ সময় দেশরত্ন শেখ হাসিনা হল পার হলেই তাঁর ওপর হামলা করে কয়েকজন দুর্বৃত্ত। এরপর দুর্বৃত্তরা আবদুস সালামকে বেশ কয়েকবার কুপিয়ে পালিয়ে যায়। 

এরপর আবদুস সালামকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। আবদুস সালামের মাথা ও সারা শরীরেই ধারালো ছুরি দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। তবে কারা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে, সে ব্যাপারে কিছু বলতে পারেননি গোলাম মোস্তফা।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহবুব আলম এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা হাসপাতালে লাশের পাশেই আছি। আগামীকাল (মঙ্গলবার) ময়নাতদন্ত করা হবে। কারা এই কাজ করেছে, তা খুঁজে বের করতে এরই মধ্যে পুলিশ কাজ শুরু করে দিয়েছে।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement