Beta

রাবি ছাত্রীর ‘ওড়না টানা’ সেই চালক গ্রেপ্তার

০৫ জুন ২০১৮, ২৩:২৩

রাবি সংবাদদাতা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রীকে যৌন হয়রানি করা সেই ইজিবাইক চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে নগরীর চৌদ্দপাই এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ওই চালকের নাম আকাশ আলী (২৩)। তিনি নগরীর বোয়ালিয়া থানাধীন ভগীরথপুর এলাকায় থাকেন।

নগরীর মতিহার থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম এনটিভি অনলাইনকে এসব নিশ্চিত করে বলেন, ‘রোববার বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে ওই ছাত্রীর অভিযোগের পর প্রশাসন আমাদের বিষয়টি দেখতে বলে। অভিযোগ পাওয়ার পর থেকেই আমরা খোঁজ নেওয়া শুরু করি। ওই ছাত্রীর দেওয়া তথ্যমনে ‘রীতা পরিবহন’ নামের যে ইজিবাইকের কথা বলেছিল তার ভিত্তিতেই আকাশকে মঙ্গলবার চৌদ্দপাই এলাকা থেকে গ্রেপ্তার করি। পরে ওই ছাত্রীকে ডেকেও বলা হয়েছে। ওই ছাত্রী তাঁকে শনাক্ত করেছেন।’

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, বিষয়টি নিয়ে ভুক্তভোগী ছাত্রী সোমবার থানায় একটি মামলা করেছেন। সেই মামলায় ওই চালককে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদ এলাকা থেকে ফিরছিলেন বেগম খালেদা জিয়া হলের আবাসিক ওই ছাত্রী। হলের কাছাকাছি পৌঁছালে পেছন থেকে আসা একটি ইজিবাইক চালক তাঁর ওড়না ধরে টান দেন। এরপর ইজিবাইক চালক ওই ছাত্রীর শরীরে হাত দেওয়ার চেষ্টা করেন। এরপর ওই ছাত্রী সেখানে দাঁড়িয়ে পড়লে ইজিবাইক চালক দ্রুত সেখান থেকে পালিয়ে যান।

পরের দিন রোববার সকালে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দেন ওই ছাত্রী।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement