Beta

ঢাবির দুই হলে ছাত্রদলের ইফতার

০৬ জুন ২০১৮, ২২:৫৭

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা
ঢাবির ফজলুল হক মুসলিম হল শাখা ছাত্রদলের উদ্যোগে তিন নেতার মাজার প্রাঙ্গণে ইফতারের আয়োজন করা হয়। ছবি : এনটিভি

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মুহসীন হল শাখা ছাত্রদল। আজ বুধবার বিশ্ববিদ্যালয়ের কার্জন হলে এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হল শাখা ছাত্রদলের আহ্বায়ক মো. মাহবুব মিয়া, যুগ্ম আহ্বায়ক মাহফুজ, সদস্য সচিব মো. শফিকুল ইসলামসহ শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

নেতাকর্মীরা খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনা করেন এবং রাজপথে তীব্র আন্দোলন সংগ্রামের মাধ্যমে তাঁকে মুক্ত করার আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে ঢাবির ফজলুল হক মুসলিম হল শাখা ছাত্রদলের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তিন নেতার মাজারের প্রাঙ্গণে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হল শাখা ছাত্রদলের আহ্বায়ক মো. রাকিবুল ইসলাম রাকিব। সঞ্চালনায় ছিলেন সদস্য সচিব মো. মাহের হোসেন। ইফতার মাহফিলে ঢাবির ছাত্রদলের নেতৃবৃন্দসহ হল শাখা ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নেতাকর্মীদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন ঢাবির ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ঝলক মিয়া, শেখ আল ফয়সাল, আবদুল্লাহ আল মাসুদ, সহসাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম।

ইফতারের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় হল শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. মনিরুজ্জামান মুন, আবু রায়হান রনি, এ বি এম ইজাজুল কবির রুয়েল, মো. জসীম উদ্দিন, এস এম দিদারুল ইসলাম দিদার, তারিখুল ইসলাম মোকাররম, আরিফুল ইসলাম আরিফ, মাসুম বিল্লাহ, মো. নাজমুল হাসান সোহাগ, কাজী সাদিকুর রহমান, জয়নাল আবেদীন, মো. হানিফ মিয়া।

এ সময় খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকতে এবং আগামীর আন্দোলনে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণের আহ্বান জানান ঝলক মিয়া।

ফজলুল হক মুসলিম হল শাখা ছাত্রদলের আহ্বায়ক মো. রাকিবুল ইসলাম রাকিব বলেন, খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে হলের প্রতিটি নেতাকর্মী যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত রয়েছে। তিনি বাংলাদেশের রাজনীতিতে ফজলুল হক মুসলিম হলের গৌরবোজ্জ্বল ভূমিকা এবং চলমান রাজপথের আন্দোলন সংগ্রামে হল শাখা নেতাকর্মীদের ভূমিকার প্রশংসা করেন।

এ ছাড়া কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্বাস্থ্য, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু, বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তাঁর ছেলে আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফিরাতের জন্য দোয়া করা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement