Beta

নিয়োগ দেবে নর্দান ইউনিভার্সিটি, খুলনা

১৭ ডিসেম্বর ২০১৮, ১৪:২৬ | আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৮, ১৪:৩৯

চাকরি চাই ডেস্ক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি, খুলনা । বিশ্ববিদ্যালয়টি তাদের বিভিন্ন ডিপার্টমেন্টের জন্য ‘লেকচারার/সিনিয়র লেকচারার’ পদে নিয়োগ দেবে। নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম

সিভিল ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইংলিশ/ম্যাথমেটিক্স(ডিপার্টমেন্ট অব সিএসই)/বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন(ফাইনাস্ন অ্যান্ড ম্যানেজমেন্ট)/আর্কিটেকচার ডিপার্টমেন্টে লেকচারার/সিনিয়র লেকচারার পদে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনা সরকারী বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ ম্যাথমেটিক্স(ডিপার্টমেন্ট অব সিএসই)/আর্কিটেকচার-এ স্নাতক/স্নাতকোত্তর ও ইংলিশ-এ বিএ/এমএ এবং ফাইনাস্ন অ্যান্ড ম্যানেজমেন্ট-এ বিবিএ/এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এম.ফিল/পিএই.ডি ডিগ্রিধারী প্রার্থীরা আগ্রাধিকার পাবেন। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে ন্যূনতম জিপিএ ৪.০০ এবং স্নাতকে/স্নাতকোত্তরে ন্যূনতম সিজিপিএ ৩.৫০ থাকতে হবে।

বেতন স্কেল

বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের সদ্যতোলা তিনকপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জীবনবৃত্তান্ত ও অন্যান্য সকল প্রকার কাগজপত্র সহ রেজিস্টার অফিসে(নর্দান ইউনিভার্সিটি অব বিসনেস অ্যান্ড টেকনোলজি) পাঠাতে হবে। আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের শেষ তারিখ

আবেদন করা যাবে আগামী ৩ জানুয়ারি, ২০১৯ তারিখ পর্যন্ত।

সূত্র: নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি ওয়েবসাইট

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement