Beta

৪০ জনকে নিয়োগ দেবে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ

২৮ মার্চ ২০১৯, ১৬:৫৫

চাকরি চাই ডেস্ক

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ। বিভিন্ন গ্রেডে আটাশটি পদে সর্বমোট ৪০ জনকে নিয়োগ দেওয়া হবে। যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

উপপরিচালক, নির্বাহী প্রকৌশলী, আইন কর্মকর্তা, সহকারী পরিচালক, সহকারী প্রকৌশলী, সহকারী প্রোগ্রামার, ইমারত পরিদর্শক, হিসাব সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটরসহ বিভিন্ন পদে নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা

মোট ৪০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস/সমমান ডিগ্রিধারীসহ উচ্চমাধ্যমিক/মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষাতা প্রয়োজন তবে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। সব পদে আবেদনের জন্য ১৫ এপ্রিল, ২০১৯ পর্যন্ত প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন  স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বিভিন্ন  গ্রেডে বেতন ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://coxda.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হবে ১ এপ্রিল, ২০১৯ তারিখ সকাল ১০টা থেকে এবং আবেদন ও ফি প্রদানের শেষ সময় আগামী ১৫ এপ্রিল, ২০১৯ বিকেল ৫টা পর্যন্ত।

সূত্র : কালের কণ্ঠ, ২৭ মার্চ, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

Advertisement