Beta

ডুবন্ত এক কুকুরকে বাঁচাল আরেক কুকুর!

২০ মে ২০১৮, ২০:৩৬

হাসানুজ্জামিল মেহেদী

সাহসী ও বিশ্বস্ত প্রাণী হিসেবে কুকুরের সুখ্যাতি সর্বজনবিদিত। নিজের মালিক বা কাছের কারো বিপদে সাহায্য করার জন্য কুকুর নিজের জীবন বাজি রাখতে একটুও দ্বিধা করে না। কুকুরের এমনই একটি উদ্ধারকাণ্ডের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে, কুকুরটিও মুনিব এবং অন্যদের কাছ থেকেও পাচ্ছে বেশ বাহবা। অ্যারিজোনার একজন নারীর শেয়ার করা একটি ভিডিওর বরাত দিয়ে কুকুরের এই প্রশংসনীয় কাজটির সংবাদ প্রকাশ করেছে ইউনাইটেড প্রেস ইন্টারন্যাশনাল।

ভিডিওটি যিনি শেয়ার করেছেন, সেই মহিলার নাম লরি বেসেরা। লরি কুকুরটির মালিক। কুকুরটির নাম রেমুস। লরির আরেকটি কুকুর রয়েছে, যার নাম স্মোকি। লরির বাড়ির পেছনে রয়েছে একটি সুইমিংপুল। ভিডিওতে দেখা গেছে, সুইমিংপুলে সাঁতার কাটার চেষ্টার সময় প্রায় ডুবে যেতে বসে স্মোকি। ঠিক তখনই তাকে উদ্ধারের জন্য পানিতে ঝাঁপিয়ে পড়ে রেমুস। পরে লরির কাছ থেকে জানা গেছে, স্মোকি সাঁতারে ছিল বেশ দুর্বল।

বেসেরার কাছ থেকে জানা যায়, স্মোকির সমস্ত শরীর ভেজা দেখে ঘটনা কী ঘটেছিল, তা জানার জন্য তার স্বামী নিরাপত্তা ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করেন। এই ঘটনা দেখে তার স্বামী তাকে ডাক দেয়, তাকে জানায় স্মোকি পানিতে ডুবে গিয়েছিল। শুনে বেসেরা কেঁদে ফেলেন। তখন তার স্বামী তাকে জানান, স্মোকির কিছু হয়নি, সে ভালো আছে, রেমুস তাকে উদ্ধার করেছে। উদ্ধারের এই ভিডিও দেখে তার বিশ্বাসই হচ্ছিল না বলে জানান তিনি।

বেসেরা কুকুরটিকে বাহবা দিয়ে বলেন, রেমুসের হৃদয়টা সত্যি সোনার!

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement