Beta

মালয়েশিয়ায় সৈয়দ আশরাফকে স্মরণ

০৭ জানুয়ারি ২০১৯, ০৯:৫৩ | আপডেট: ০৭ জানুয়ারি ২০১৯, ১০:৫০

গতকাল রোববার প্রয়াত মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের রুহের মাগফিরাত কামনায় মালয়েশিয়ার কুয়ালালামপুরে একটি রেস্টুরেন্টে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখা। ছবি : এনটিভি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের রুহের মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল ও শোকসভার আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখা।

গতকাল রোববার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের একটি রেস্টুরেন্টে এ মিলাদ মাহফিল ও শোকসভার আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখার আহ্বায়ক কমিটির সদস্য আল আমিন ডলারের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সদস্য জহিরুল ইসলাম জহির।

সভাপতির বক্তব্যে সৈয়দ আশরাফের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে কথা বলতে গিয়ে জহিরুল ইসলাম জহির বলেন, তিনি এমন একজন নেতা ছিলেন, যিনি যতবার মন্ত্রী হয়েছেন, ততবার তাঁর সম্পদ বাড়েনি বরং কমেছে। যা বর্তমান বিশ্বে সত্যিই বিরল। জাতি এমন একজন নেতাকে হারিয়েছে, যে ক্ষতি পোষানো সম্ভব নয়।

জহিরুল ইসলাম আরো বলেন, সৈয়দ আশরাফ এমন জনপ্রিয় একজন নেতা ছিলেন, অসুস্থ অবস্থায় বিদেশে চিকিৎসাধীন থাকার পরও জনগণ তাঁকে বিপুল ভোটে নির্বাচিত করেছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন যুবলীগ নেতা আলামিন আকাশ, হাকিম ভূঁইয়া, শরীফ আহমেদ রাজু, জামাল বয়াতি প্রমুখ।

অনুষ্ঠান শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সৈয়দ আশরাফুল ইসলাম গত ৩ জানুয়ারি বৃহস্পতিবার রাতে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর।

Advertisement