আগামী আসরেও ধোনির নেতৃত্ব চায় চেন্নাই

Looks like you've blocked notifications!
চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ছবি : সংগৃহীত

আইপিএলে নিজেদের ইতিহাসের সবচেয়ে বাজে সময় পার করছে চেন্নাই সুপার কিংস। ব্যাটে-বলে কোনো বিভাগেই ছন্দে নেই মহেন্দ্র সিং ধোনির দল। ফর্মে নেই অধিনায়ক নিজেও। এরই মধ্যে প্লে-অফের লড়াই থেকে ছিটকে যাওয়ার পথে চেন্নাই।

এ কঠিন পরিস্থিতিতেও অধিনায়ক ধোনিকে নিয়ে আশার বাণী শোনালেন ফ্র্যাঞ্চাইজিটির প্রধান নির্বাহী কর্মকর্তা কাসি বিশ্বনাথ বিশ্বাস। ২০২১ সালের আইপিএলেও বিশ্বকাপজয়ী অধিনাককে চান বলে জানালেন তিনি।

নিজেদের আইপিএল ইতিহাসে প্রথম প্লে-অফের লড়াইয়ে যেতে পারছে না চেন্নাই। ১২ ম্যাচের মাত্র চারটি জিতে পয়েন্ট টেবিলের তলানিতে তাদের অবস্থান। এমন পরিস্থিতিতে প্রশ্ন উঠেছে দলের ভবিষ্যৎ নিয়ে। তখন ধোনিকে ঘিরেই নিজেদের পরিকল্পনার কথা জানালেন দলটির নির্বাহী কর্মকর্তা।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে চেন্নাইয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, ‘আমি খুব আত্মবিশ্বাসী যে, ধোনি ২০২১ আইপিএলে চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দেবে। সে আমাদের তিনটি আইপিএল ট্রফি এনে দিয়েছে। এই প্রথম আমরা প্লে-অফে উঠতে পারিনি। অন্য কোনো দলের এমন ধারাবাহিকতা নেই। একটা বাজে বছর মানে এই নয় যে আমাদের সবকিছু বদলে ফেলতে হবে।’

কাসি বিশ্বনাথ আরো বলেন, ‘এই মৌসুমে সামর্থ্য অনুযায়ী আমরা খেলতে পারিনি। আমরা যে ম্যাচগুলো হেরেছি, সেগুলো আমাদের জেতা উচিত ছিল। এটাই আমাদের পেছনে ঠেলে দিয়েছে। কোভিড-১৯ পরিস্থিতিতে সুরেশ রায়না ও হরভজন সিং টুর্নামেন্ট থেকে নিজেদের সরিয়ে নেওয়ায় দলের ভারসাম্যও নষ্ট হয়েছে।’