আরাফাত সানির দুর্দান্ত বোলিংয়ে অল্পতে শেষ চট্টগ্রাম

Looks like you've blocked notifications!
ঢাকা ও চট্টগ্রামের মধ্যকার ম্যাচ। ছবি : ঢাকা ডমিনেটর্স

টুর্নামেন্ট থেকে দুই দলের বিদায় নিশ্চিত হয়েছে আগেই। স্রেফ নিয়মরক্ষার ম্যাচে মাঠে নেমেছে ঢাকা ডমিনেটর্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এমন ম্যাচেই বল হাতে চমক দেখিয়েছেন ঢাকার বোলার আরাফাত সানি। তার দুর্দান্ত বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারল না চট্টগ্রাম। থমকে গেল মাত্র ১১৮ রানে।

দুদিন বিরতির পর আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিপিএলে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে ঢাকা-চট্টগ্রাম। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ঢাকাকে ১১৯ রানের লক্ষ্য দিতে পেরেছে চট্টগ্রাম।

ঢাকার বোলারদের সামনে দাঁড়াতেই পারছিলেন না চট্টগ্রামের ব্যাটাররা। দলের হয়ে ২০ বলে সর্বোচ্চ ৩৪ রান করতে পেরেছেন জিয়াউর রহমান। এ ছাড়া উসমান খান করেছেন ৩০ রান। বাকিরা কেউ ১০ এর ঘরও পার হতে পারেননি। বল হাতে ৪ ওভারে ২২ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন আরাফাত সানি। একটি করে নিয়েছেন আলামিন হোসেন ও আমির হামজা।

এই ম্যাচ দিয়েই নিজেদের বিপিএল মিশন শেষ করবে ঢাকা। ১১ ম্যাচ খেলে তাদের জয় এসেছে কেবল তিনটিতে। তাই শেষ ম্যাচে জয়ে চোখ অধিনায়ক নাসির হোসেনের।

অন্যদিকে চট্টগ্রামের অবস্থাও একই। ১০ ম্যাচ খেলে জিতেছে মাত্র দুটিতে। অবস্থান টেবিলের সবার তলানিতে। আজকের ম্যাচ ছাড়াও আরো একটি ম্যাচ খেলার সুযোগ পাবে দলটি। তবে এই ম্যাচেও জয় নিয়ে আরেকটু স্বস্তি নিয়ে টুর্নামেন্ট শেষ করতে চায় চট্টগ্রাম।