আলো ছড়িয়ে নির্বাচকদের সুনজরে নাসির

Looks like you've blocked notifications!
নাসির হোসেন। ছবি : বিসিবি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে নাসির হোসেন এখন অচেনা মুখ। পারফরম্যান্স ও মাঠের বাইরের নানা ঘটনায় ছিলেন না নির্বাচকদের নজরেও। কিন্তু চলতি বিপিএলে নাসির ফিরেছেন পুরোনো রূপে। ব্যাটে-বলে আলো ছড়িয়ে মুগ্ধ করছেন ঢাকা ডমিনেটর্সের অধিনায়ক। নিজের পারফরম্যান্স নিয়ে ফের নির্বাচকদের বিবেচনায় জায়গা করে নিয়েছেন এই ফিনিশার। 

গত বিপিএলের কোনো দল আগ্রহই দেখায়নি নাসিরের প্রতি। সেই নাসিরের ওপর চলতি বিপিএলে ঢাকার নেতৃত্বের ভার পড়েছে। ঢাকার অধিনায়ক নাসির দলের মূল পারফর্মার হয়ে উঠেছেন। দল ভালো করতে না পারলেও ব্যক্তিগত সাফল্যে উজ্জ্বল তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বিপিএলের দ্বিতীয় সর্বোচ্চ উইকেটের মালিক নাসির। রান করেছেন ২৬৯। একে থাকা সাকিব আল হাসানের সঙ্গে ব্যবধান মাত্র ৬ রানের। শুধু ব্যাট হাতে নয়, নাসির উজ্জ্বল বোলিংয়েও। ঢাকার জার্সিতে এখন পর্যন্ত ৬ ম্যাচে ৭ উইকেট নিয়েছেন এই অলরাউন্ডার। সর্বোচ্চ উইকেট শিকারিদের তালিকায় আছেন চার নম্বরে। ব্যাটে-বলের পারফরম্যান্স আলোয় এনেছে এই অলরাউন্ডারকে।

নাসিরের ব্যাপার আজ সোমবার (২৩ জানুয়ারি) বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ‘নাসির অনেক দিন পর কামব্যাক করেছে। ওকে ধারাবাহিকভাবে এই প্রক্রিয়াতে থাকতে হবে। সিলেকশন প্যানেলের বিবেচনায় আছে সে। সবাইকে নিয়েই চিন্তাভাবনা হচ্ছে। যখন যাকে দরকার হবে তখন তাকে চিন্তা করা হবে। নাসির অভিজ্ঞ খেলোয়াড়, অনেক দিন ধরে খেলছে। নিজের ছন্দে থাকলে ওর ক্যারিয়ারের জন্য ভালো হবে।’