ইংলিশ লিগের শীর্ষ ছয় ক্লাবে জায়গা পাবেন না মেসি!

Looks like you've blocked notifications!
আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। ছবি : সংগৃহীত

বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি, তা বলার অপেক্ষা রাখেনা। বার্সেলোনা ছেড়ে তিনি এখন পিএসজিতে। সম্প্রতি এক অনুষ্ঠানে মেসি সম্পর্কে কড়া মন্তব্য করেছেন ম্যানচেস্টার সিটির সাবেক ডিফেন্ডার ড্যানি মিলস। তাঁর দাবি মেসি প্রিমিয়ার লিগের শীর্ষ ছয় ক্লাবের একটিতে জায়গা পাবেন না।

টকস্পোর্টের সঙ্গে কথা বলতে গিয়ে মিলস বলেন, ‘মেসি আমার দেখা সেরা ফুটবলারদের একজন। সে একজন বড় খেলোয়াড়। কিন্তু আমি মনে করি না প্রিমিয়ার লিগের সেরা ছয়ের মধ্যে কোনো ক্লাব তাকে নেবে। লিভারপুল? না। ম্যানচেস্টার সিটি? না। টটেনহ্যাম? না, আমার মনে হয় না করবে তারা।’

আপতত মেসি প্যারিস সেন্ট জার্মেই ছেড়ে কোথায়ও যাচ্ছে না। নতুন ম্যানেজার ক্রিস্টোফ গাল্টিয়ারের পরিকল্পনার গুরুত্বপূর্ণ অংশ হবেন তিনি সবাই তাই মনে করছেন।

গত মৌসুমে খুবই খারাপ কেটেছে এই আর্জেন্টাইন তারকার। এবার তিনি সুযোগ পাবেন নিজেকে মেলে ধরার। গত চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে তিনি পারেননি ভালো কিছু করতে। এবার তিনি কেমন করেন সেটাই দেখার।

মেসির জন্য এবারের মৌসুম খুবই গুরুত্বপূর্ণ। অবসর নেওয়ার আগে বিশ্বকাপ জেতার জন্য সবচেয়ে সেরা এবং  শেষ সুযোগ তাঁর জন্য। তাই তিনি চেষ্টা করবেন ভালো কিছু করার।

আর মেসি ভালো কিছু করতে পারলে মিলসের মতামত ভুল প্রমাণ হবে। এদিকে মিলসের মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।